কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধু স্মরণে কিশোরগঞ্জে শ্রমিক লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ১৮ আগস্ট ২০২০, মঙ্গলবার, ১:০৮ | রাজনীতি 


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ কিশোরগঞ্জ জেলা কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ আগস্ট) বাদ আছর শহরের একরামপুরস্থ সংগঠনের জেলা কার্যালয়ে আয়োজিত এই মিলাদ ও দোয়া মাহফিলে আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় জাতীয় শ্রমিক লীগ জেলা কমিটির সাধারণ সম্পাদক আবুল হোসেন আকন্দের পরিচালনায় সংগঠনের সভাপতি সিরাজুল ইসলাম আগত নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের শাহাদত বরণকারী সকল সদস্যের রুহের মাগফেয়াত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাতে অংশগ্রহণের আহ্বান জানান।

দোয়া ও মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক ও স্পেশাল পিপি অ্যাডভোকেট এম.এ আফজল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক-সাবেক জিএস এনায়েত করিম অমি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম শরীফ, জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট ফরিদ আহমেদ ও অ্যাডভোকেট মীর আব্দুস সাত্তার, কিশোরগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম, যুবলীগ নেতা রাশেদ জাহাঙ্গীর পল্লবসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুল হক। মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের শাহাদত বরণকারী সকল সদস্যের আত্মার মাগফেয়াত কামনা করা হয়।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানানো হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর