কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মোটর সাইকেলের সাথে সংঘর্ষে সিএনজি যাত্রী নিহত, সড়ক অবরোধ


 স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ১:০২ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে সিএনজিচালিত অটোরিকশা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মুজিবুর রহমান (২৭) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এছাড়া সিএনজিচালক এবং নিহতের স্ত্রী ও শিশুপুত্র আহত হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের মধ্যপাড়া বেইলী ব্রিজ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মুজিবুর রহমান জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দী পশ্চিমপাড়ার জলিল মিয়ার ছেলে। তিনি ময়মনসিংহ জেলার ধোবউড়ায় শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

পুলিশ জানিয়েছে, মুজিবুর রহমান কিশোরগঞ্জের পাকুন্দিয়ার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। শাশুড়ির মৃত্যুর খবর পেয়ে শুক্রবার (১৪ আগস্ট) সকালে স্ত্রী ও শিশুপুত্রকে নিয়ে পাকুন্দিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে ময়মনসিংহ যাচ্ছিলেন।

কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ মধ্যপাড়া বেইলী ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী মুজিবুর রহমান ঘটনাস্থলেই মারা যান।

এছাড়া সিএনজিচালক এবং নিহত মুজিবুরের স্ত্রী ও পুত্র আহত হয়। সিএনজি যাত্রী মারা যাওয়ায় মোটর সাইকেল ফেলে পালিয়ে যায় মোটর সাইকেলের চালক। আহত সিএনজি চালককে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী দুর্ঘটনাস্থলে নিহতের লাশ রেখে কিশোরগঞ্জ-ভৈরব সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। গত সপ্তাহেও একই স্থানে দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে দাবি করে তারা সড়ক দুর্ঘটনা রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানান।

সড়ক অবরোধের কারণে তখন এ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় ব্যস্ত এই সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। অনেক যানবহনকে মূল সড়ক ছেড়ে কিশোরগঞ্জ শহরের সড়ক ধরে চলতে দেখা যায়।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। প্রায় দেড় ঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও সিএনজিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। নিহত মুজিবুরের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর