কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে র‌্যাবের অভিযানে ১৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ১১:৫০ | অপরাধ 


কিশোরগঞ্জের বাজিতপুরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১৭৫ পিস ইয়াবাসহ খুরশিদ মিয়া (৪৮) ও বাদল (৫০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় বাজিতপুর উপজেলার পৈলনপুর এলাকায় র‌্যাব এই অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে খুরশিদ মিয়া বাজিতপুর উপজেলার হিলচিয়া ইউনিয়নের লোহোগাঁও গ্রামের মৃত চান্দু মিয়ার ছেলে এবং বাদল একই ইউনিয়নের সাতুডা গ্রামের মৃত চান্দু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাজিতপুর উপজেলার পৈলনপুর এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে ১৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী খুরশিদ মিয়া ও বাদল কে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক হওয়া খুরশিদ মিয়া ও বাদল দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ ব্যাপারে ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী খুরশিদ মিয়া ও বাদলের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর