কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে লজেন্সের প্রলোভনে চার বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত কিশোর গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৩:৪২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে লজেন্সের প্রলোভন দেখিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণ করেছে ১৪ বছর বয়সী এক কিশোর। বুধবার (১২ আগস্ট) বিকাল ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপড়া এলাকার আমিন ব্রিকস ফিল্ডে এই শিশু ধর্ষণের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় রাতে শিশুটির পিতা বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত কিশোরকে রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লোকজন দেখলেই ভয় আর আতঙ্কে কান্না করছে শিশুটি।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আববুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার (১২ আগস্ট) ‍বিকাল ৪টার দিকে চার বছর বয়সী কন্যা শিশুটিকে লজেন্স দেয়ার প্রলোভনে বাড়ির পাশের আমিন ব্রিকস ফিল্ডে নিয়ে গিয়ে ওই কিশোর শিশুটিকে ধর্ষণ করে।

ধর্ষণে শিশুটির রক্তক্ষরণ শুরু হলে সে আর্তচিৎকার ও কান্নাকাটি শুরু করে। শিশুটির চিৎকার ও কান্নার শব্দ শুনে আশপাশের লোকজন সেখানে এগিয়ে গেলে ওই কিশোর পালিয়ে যায়।

খবর পেয়ে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করান।

রাত সাড়ে ৮টার দিকে এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে থানায় ওই কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরেই অভিযুক্ত কিশোরকে ধরতে অভিযানে নামে পুলিশ। প্রায় চার ঘন্টার অভিযানে রাত সাড়ে ১২টার দিকে এলাকার একটি বাড়ি থেকে অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার করা কিশোরকে বৃহস্পতিবার (১৩ আগস্ট) আদালতে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর