কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী রক্তদান সমিতিকে তিন হাজার চারা দিয়েছে বন বিভাগ


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১২ আগস্ট ২০২০, বুধবার, ১:৩২ | কটিয়াদী 


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বন বিভাগের চারা বিতরণ ও রোপণ কর্মসূচীর আওতায় কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলা প্রশাসনের মাধ্যমে স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদান সমিতিকে তিন হাজার চারা প্রদান করা হয়েছে।

বুধবার (১২ আগস্ট) উপজেলা পরিষদ চত্বরে কটিয়াদী রক্তদান সমিতির নেতৃবৃন্দের হাতে এসব চারা হস্তান্তর করা হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছা, উপজেলা বন কর্মকর্তা কবি হারুন অর রশিদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল আলীম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দ আহমেদ, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর বোরহান উদ্দিন আহমেদ, রক্তদান সমিতি'র প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, কবি আব্দুল্লাহ আল মামুন, চলচ্চিত্রকর্মী জিসান আজাদ, ছাত্রনেতা সাকিবুল হাসান সোহাগ, আশিকুর রহমান শাওন, আশরাফিজুর রহমান হৃদয় প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, 'এসো সবুজ পৃথিবী গড়ি' স্লোগান নিয়ে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতি প্রতি বছর সবুজায়ন নামে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে থাকে।

এই কর্মসূচীর মাধ্যমে সংগঠনটি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনা, জনগুরুত্বপূর্ণ স্থান এবং রাস্তার পাশে ফলজ, বনজ, ঔষধিসহ বিভিন্ন জাতের চারা রোপণ করে আসছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর