কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে প্রেম প্রত্যাখ্যানে ছাত্রীকে ছুরিকাঘাত, রুদ্ধশ্বাস অভিযানে বখাটে গ্রেপ্তার


 বিশেষ প্রতিনিধি | ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৮:৩৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিতু আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে নভেল (২২) নামের এক বখাটে। মঙ্গলবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার নিয়ামতপুর বাজারের কাছে এ ঘটনাটি ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় মিতুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে নিয়ামতপুর আংগুরাকান্দা গ্রামের আব্দুর রউফের মেয়ে এবং নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

এদিকে চাঞ্চল্যকর এই ঘটনার ৮ ঘন্টার মধ্যে পুলিশ এক রুদ্ধশ্বাস অভিযানে অভিযুক্ত বখাটে নভেলকে গ্রেপ্তার করেছে। পুলিশের এই বিশেষ অভিযানের এক পর্যায়ে সন্ধ্যা সোয়া ৭টার দিকে নিয়ামতপুর বাজারের পাশের একটি বাড়িতে আত্মগোপনে থাকা নভেল গ্রেপ্তার হয়।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরীর নেতৃত্বে করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম এই বিশেষ অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া বখাটে নভেল জেলার নিকলী উপজেলার সিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বখাটে নভেল নিয়ামতপুরে তার বোনের বাড়িতে এসে স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই মিতুকে উত্যক্ত করতো। করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কিছুটা স্বস্তিতে ছিল মিতু।

কিন্তু মঙ্গলবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে মিতুর পথ রোধ করে নভেল প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বুকে, পেটে ও পিঠে অন্তত ৮টি ছুরিকাঘাত করে নভেল।

আশঙ্কাজনক অবস্থায় মিতুকে প্রথমে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার বিষয়টি জানার পর পরই পুলিশ অভিযুক্ত নভেলকে ধরতে তৎপরতা শুরু করে। তথ্যপ্রযুক্তির ব্যবহারের মাধ্যমে নভেলের অবস্থান নিশ্চিত হয়ে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সন্ধ্যায় অভিযুক্ত নভেলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর