কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হাওরে বেড়াতে গিয়ে পানিতে ডুবে মারা গেলেন কলেজ শিক্ষক, নিখোঁজ কলেজ ছাত্র

 বিশেষ প্রতিনিধি | ৮ আগস্ট ২০২০, শনিবার, ১১:৫০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের করিমগঞ্জের হাওরে বেড়াতে গিয়ে পানিতে ডুবে মো. হাদিউর রহমান রুবেল (৩৫) নামে এক কলেজ শিক্ষক মারা গেছেন। এ সময় একরামুল ইসলাম (২০) নামে এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছেন।

চামড়াঘাট নৌ-পুলিশ কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করলেও কলেজ ছাত্রকে খুঁজে পায়নি।

শনিবার (৮ আগস্ট) সন্ধ্যার দিকে জেলার করিমগঞ্জ উপজেলার হাসানপুর সেতুর পাশের হাওরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত হাদিউর রহমান রুবেল কটিয়াদী উপজেলার চরপক্কিয়া গ্রামের শামসুল ইসলামের ছেলে। তিনি টাঙ্গাইলের সখীপুর সরকারি মহিলা কলেজের প্রভাষক ছিলেন।

নিখোঁজ একরামুল ইসলাম একই গ্রামের কাইমুল ইসলামের ছেলে। তিনি কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের ছাত্র।

চামটাঘাট নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. নাজমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। কাল (রোববার, ৯ আগস্ট) ফায়ার সার্ভিস ও ডুবুরিদল নিখোঁজ কলেজ ছাত্রের সন্ধান করবে।

তিনি জানান, শনিবার (৮ আগস্ট) কলেজ শিক্ষক হাদিউর ও কলেজ ছাত্র একরামুল হাওরে বেড়াতে যান। তাঁরা করিমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী হাসানপুর সেতুর পাশের হাওরে গোসল করতে নামেন। তবে হাওরের ঢেউ ও স্রোতের টানে তাঁরা পানিতে নিখোঁজ হন।

খবর পেয়ে সন্ধ্যার পরে চামটা ঘাট নৌ-পুলিশ ফাঁড়ি ও করিমগঞ্জ থানার পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে হাদিউর রহমান রুবেলকে হাওরের পানিতে থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।

তবে একরামকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। কাল (রোববার, ৯ আগস্ট) সকালে আবার ডুবুরি দল তাঁর সন্ধানে উদ্ধার অভিযান চালাবে।

এ বিষয়ে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম বলেন, কলেজ ছাত্রের সন্ধান পাওয়া যায়নি। কাল (রোববার, ৯ আগস্ট) আবার উদ্ধার অভিযান চালানো হবে।

কলেজ শিক্ষকের মৃত্যুর বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর