কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর জন্মদিবসে আলোচনা, সেলাই মেশিন বিতরণ

 স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০২০, শনিবার, ২:০১ | বিশেষ সংবাদ 


বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯০তম জন্মদিবস-২০২০ উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনা সভা এবং দুস্থ ও অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ আগস্ট) সকালে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট সম্মেলন কক্ষে এই আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, স্থানীয় সরকার উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তাহিয়াত আহমেদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সরকারি বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার দুস্থ ও অসহায় সাতজন নারী এবং ‘কিশোরগঞ্জ কারাগার সংশোধনাগার মডেল’ ইনোভেশনের অংশ হিসেবে কারাগারে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত তিনজন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ’৭৫ এর ১৫ আগস্টে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ মোনাজাত ও দোয়া অনুষ্ঠিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর