কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্বাস্থ্য সচিবের স্ত্রীর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল


 স্টাফ রিপোর্টার | ৭ আগস্ট ২০২০, শুক্রবার, ৩:৫১ | বিশেষ সংবাদ 


স্বাস্থ্য সচিব মো. আবদুল মান্নানের স্ত্রী কামরুন নাহার জেবু’র মৃত্যুতে কিশোরগঞ্জে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ আগস্ট) সকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবে এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখা।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা. মো. গোলাম হোসেন।

শোকসভার প্রধান অতিথি জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, বিশেষ অতিথি জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা. এম এ ওয়াহাব বাদল, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু ও বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা ডা. কাজী মো. খলিলুর রহমান প্রয়াত কামরুন নাহার জেবু’র জীবন ও কর্মের উপর আলোকপাত করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শোকসভায় পরিবারের পক্ষ থেকে স্বাস্থ্য সচিব মো. আবদুল মান্নানের ছোট ভাই ন্যাশনাল ব্যাংক কটিয়াদী শাখা ব্যবস্থাপক মো. নাসির উদ্দিন ও ভগ্নিপতি ডা. মো. আলী আকবর মরহুমার বিদেহী আত্মার মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া চান।

শোকসভায় অন্যদের মধ্যে ছড়াকার, লেখক ও মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক ডা. মো. ছলিম উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

শোকসভা সঞ্চালনা করেন সংগঠনের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ডা. ধনেশ চন্দ্র পন্ডিত।

শোকসভা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মো. মাঈন উদ্দিন।

প্রসঙ্গত, স্বাস্থ্য সচিব মো. আবদুল মান্নানের স্ত্রী কামরুন নাহার জেবু করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ১৩ জুন দিবাগত রাত সোয়া ১২টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ভিডিও:




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর