কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে র‌্যাবের অভিযানে ১৯০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০, বুধবার, ১১:৫০ | অপরাধ 


কিশোরগঞ্জের নিকলীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১৯০০ পিস ইয়াবাসহ মো. মোবারক (২৫) ও মো. সাইফুল (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (২৯ জুলাই) সন্ধ্যার দিকে নিকলী উপজেলার মোহরকোনা এলাকায় পরিচালিত র‌্যাবের অভিযানে এই দুই মাদক ব্যবসায়ী আটক হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. মোবারক নিকলী উপজেলার মোহরকোনা গ্রামের মৃত মো. ইমাম উদ্দিনের ছেলে ও মো. সাইফুল উপজেলার শহরমূল গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হওয়ার বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় বুধবার (২৯ জুলাই) সন্ধ্যার দিকে নিকলী উপজেলার মোহরকোনা এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে।

অভিযানে এক হাজার ৯শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. মোবারক ও মো. সাইফুলকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. মোবারক ও মো. সাইফুল দীর্ঘদিন ধরে নিকলী উপজেলা ও আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. মোবারক ও মো. সাইফুলের বিরুদ্ধে নিকলী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর