কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ার জাঙ্গালিয়ায় ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন

 রাজন সরকার, পাকুন্দিয়া | ২৯ জুলাই ২০২০, বুধবার, ২:০৫ | পাকুন্দিয়া  


‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই স্লোগান কে সামনে রেখে ধুমপান ও মাদকমুক্ত পাকুন্দিয়া গড়ার লক্ষ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাঙ্গালিয়া ইউনিয়ন ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

প্রভাষক নুরুজ্জামান কে সভাপতি ও জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আশরাফুল আলমকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) সকালে পিডিপির চেয়ারম্যান ও উপজেলা ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঁইয়া, হাজী জাফর আলী কলেজের প্রভাষক ও উপজেলা ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তরীকুল হাসান শাহীন নবগঠিত ৭১ সদস্য বিশিষ্ট জাঙ্গালিয়া ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির অনুমোদন দেন।

এর পূর্বে কমিটি গঠন উপলক্ষে তারাকান্দি মডেল একাডেমীতে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন তারাকান্দি ফাজিল মাদরাসার প্রভাষক মো. কফিল উদ্দিন এবং সঞ্চালনা করেন অক্সফোর্ড কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষক আজহারুল ইসলাম মুকসুদ।

এতে পাকুন্দিয়া সরকারী কলেজের প্রভাষক মো. শাহজাহান, তারাকান্দি মডেল একাডেমীর পরিচালক এটিএম খলিলুল্লাহ শাকিল, জেলা ছাত্রলীগের সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দেওয়ান আলী হোসেন সুজন, অনার্স এন্ড মাষ্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের সাবেক সভাপতি এম এস আল মামুন, হাজী জাফর ডিগ্রী কলেজের প্রদর্শক ও পৌর কমিটির সমন্বয়কারী আতাউর রহমান সোহাগ, উপজেলা ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটির যুগ্ম আহ্বায়ক হোসাইন মোহাম্মদ ফরহাদ, এগারসিন্দুর ইউনিয়ন ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান আকাশ, পৌর কমিটির সমন্বয়কারী আজহারুল হক তরুন, অক্সফোর্ড কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ্ আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর