কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চাকুসহ তিন ছিনতাইকারী আটক

 স্টাফ রিপোর্টার | ২৮ জুলাই ২০২০, মঙ্গলবার, ৩:৫৭ | অপরাধ 


কিশোরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতির সময় সজীব পৌদ্দার (২৬), সুমন আহমেদ ওরফে লিজন (২০) ও শাহ আলম (২৭) নামে তিন ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোর রাতে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ জেলা স্মরণী মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম টহল ডিউটি করার সময় তাদের আটক করে।

এ সময় তাদের নিকট থেকে দুইটি চাকু, একটি প্লাস, তিনটি মোবাইল ফোন ও ছিনতাইকৃত এক হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

আটক হওয়া তিন ছিনতাইকারীর মধ্যে সজীব পৌদ্দার শহরের বত্রিশ মুক্তি স্মরণী রোডের মৃত বলরাম পৌদ্দারের ছেলে, সুমন আহমেদ ওরফে লিজন শহরের মনিপুরঘাট এলাকার ভাড়াটিয়া জেলার কটিয়াদী উপজেলার গচিহাটা গ্রামের মৃত তমির উদ্দিনের ছেলে এবং শাহ আলম কিশোরগঞ্জ সদরের বগাদিয়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।

তারা কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ জেলা স্মরণী মোড় এলাকায় জড়ো হয়ে ছিনতাই এর প্রস্তুতি নিচ্ছিলো।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, কিছু অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে কিশোরগঞ্জ জেলা শহরের বিভিন্ন এলাকার জনসাধারণের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করে আসছে।

এই ছিনতাই চক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়।

এর অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টহল ডিউটি করার সময় জেলা শহরের বত্রিশ বাসস্ট্যান্ড হতে বড়বাজার যাওয়ার পথে মঙ্গলবার (২৮ জুলাই) ভোর রাত সোয়া ৪টার দিকে বত্রিশ জেলা স্মরণী মোড় এলাকায় সড়কে তিনজনকে দাঁড়ানো দেখে র‌্যাবের গাড়ি থামালে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় র‌্যাব টিমের অফিসার ও ফোর্স ঘটনাস্থল থেকে তিন ছিনতাইকারী সজীব পৌদ্দার, সুমন আহমেদ ওরফে লিজন ও শাহ আলম কে আটক করতে সক্ষম হন।

আটক হওয়া তিন ছিনতাইকারীর কাছ থেকে তিনটি মোবাইল সেট, এক হাজার ২৭০ টাকা এবং ছিনতাই কার্যে ব্যবহৃত দুইটি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া তিন ছিনতাইকারী এলাকায় দীর্ঘদিন যাবৎ ছিনতাইয়ের মত ঘটনা সংগঠিত করে আসছে এবং আটক হওয়ার সময়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে সেখানে সমবেত হয়েছিল বলে স্বীকার করে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর