কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ৩৮ জন করোনা জয়ীর মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৬ জুলাই ২০২০, সোমবার, ৭:২৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল হতে বেসরকারি পর্যায়ের ৩৮ জন করোনা জয়ীর প্রত্যেককে আড়াই হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

সোমবার (৬ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে করোনা জয়ীদের হাতে অনুদানের চেক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা জাইকা সমন্বয়কারী রোজী পারভিন, উপজেলা তথ্য (আপা প্রকল্প) কর্মকর্তা মোছা. শিউলি, ইউএনও অফিসের নাজির মো. ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুদান পাওয়া কুলিয়ারচর উপজেলার এই ৩৮ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন। পরবর্তীতে সুস্থ হওয়া ব্যক্তিরা নিজ বাড়িতে থেকে আরো ১৪ দিন হোম কোয়ারেন্টাইন ধাপ সফলতার সাথে সম্পন্ন করেছেন।

হোম কোয়ারেন্টাইন শেষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে অনুদানের চেক আসার পর আনুষ্ঠানিকভাবে তাদের  হাতে এ সরকারি অনুদানের চেক তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার  রুবাইয়াৎ ফেরদৌসী জানান, প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে করোনা জয়ী বেসরকারি পর্যায়ের ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তা প্রদান কার্যক্রম গ্রহণ করেছেন।

এই কার্যক্রমের অংশ হিসেবে কুলিয়ারচর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়া ব্যক্তিগণ সম্পূর্ণ সুস্থ হওয়ায় বেসরকারি পর্যায়ের এই ৩৮ জনের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার  রুবাইয়াৎ ফেরদৌসী বলেন, পর্যায়ক্রমে সুস্থ হওয়া বাকি করোনা জয়ীদেরও প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর