কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জেলা প্রশাসনের কাছে এপেক্স ক্লাবের চিকিৎসা ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ হস্তান্তর

 স্টাফ রিপোর্টার | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৭:৫১ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাস পরিস্থিতিতে এপেক্স বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট এর পাঠানো চিকিৎসা সরঞ্জাম এবং এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী কিশোরগঞ্জে জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের নেতৃবৃন্দ এর কাছে কাছে এসব চিকিৎসা ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ গ্রহণ করেন।

এ সময় কালেক্টরেটের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উবায়দুর রহমান সাহেল ও মাহামুদুল হাসান উপস্থিত ছিলেন।

এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের পক্ষ থেকে এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের প্রেসিডেন্ট এপেক্সিয়ান শাকির আলম, পাস্ট প্রেসিডেন্ট এপেক্সিয়ান প্রফেসর সাদেকুর রহমান ও এপেক্সিয়ান ডা. মহিউদ্দিন পলাশ, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান আনিসুর রহমান এবং ট্রেজারার এপেক্সিয়ান ডা. মো. সালাহউদ্দীন উপস্থিত ছিলেন।

হস্তান্তরকৃত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল নেবুলাইজার মেশিন ২ টি, ২০০ ভায়াল মেডিসিন, ১০০ সার্জিক্যাল ফেস মাস্ক, ২০টি হ্যান্ড স্যানিটাইজার, ২টি প্যাডেল বাকেট, ডিজইফ্যাকশন স্প্রে এবং ১ কেজি ব্লিচিং পাউডার।

এসব চিকিৎসা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী জেলা প্রশাসনের পক্ষ থেকে খুব শীঘ্রই করোনা চিকিৎসায় দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উবায়দুর রহমান সাহেল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর