কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শিল্পপতি এরশাদের উদ্যোগে করিমগঞ্জ হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

 মাজহার মান্না | ২৫ জুন ২০২০, বৃহস্পতিবার, ৭:৪২ | করিমগঞ্জ  


করোনায় আক্রান্ত রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে ফ্রন্টলাইনে থাকা ডাক্তার-নার্সদের স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদানে এগিয়ে এসেছেন বিশিষ্ট শিল্পপতি-সমাজসেবক আলহাজ এরশাদ উদ্দিন।

বৃহস্পতিবার (২৫ জুন) সকালে তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. রিয়াদ শাহেদ রনির কাছে ১৫০টি কেএন ৯৫ মাস্ক, ৫০০টি সার্জিক্যাল মাস্ক ও ১৫ সেট পিপিই প্রদান করেছেন।

এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. জিল্লুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক মো. মঈন উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি দানবীর এরশাদ উদ্দিন করোনায় দুর্দিনে হতদরিদ্র নিম্নমধ্যবিত্ত-মধ্যবিত্তদের পাশে দাঁড়িয়েছেন।

ইতোমধ্যে তিনি করিমগঞ্জ ও তাড়াইল উপজেলার প্রায় ১০ সহস্রাধিক পরিবারকে এলাকায় ঘুরে ঘুরে নিজ হাতে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেছেন।

গত ২৫মে তিনি করোনায় আক্রান্ত হয়ে করিমগঞ্জের রৌহায় গ্রামের বাড়িতে হোম কোয়ারেন্টিনে ছিলেন। কিছুদিন আগে তিনি করোনা মুক্ত হয়ে আবারো নানা সহায়তা কার্যক্রম নিয়ে এলাকাবাসীর পাশে দাঁড়িয়েছেন।

শিল্পপতি এরশাদের চিকিৎসা সুরক্ষা সরঞ্জাম হাতে পেয়ে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াদ শাহেদ রনি বলেন, নিরাপত্তা সরঞ্জাম পাওয়ায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের কাজের গতি বৃদ্ধি পাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর