কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় স্বাস্থ্য কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২২ জুন ২০২০, সোমবার, ৬:৫১ | পাকুন্দিয়া  


খুলনা ম্যাটস্ এর অধ্যক্ষ ‘গরীবের ডাক্তার খ্যাত’ ডা. মো. আব্দুর রাকিব খানের হত্যার বিচার দাবিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মানববন্ধন ও কালোব্যাজ ধারণ কর্মসূচী পালন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা সোমবার (২২ জুন) দুপুর ১টার দিকে কমপ্লেক্স চত্বরে এসব কর্মসূচী পালন করেন।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কিশোরগঞ্জ জেলা শাখার সাথে একাত্মতা ঘোষণা করে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে এবং সাধারণ রোগীদের দুর্ভোগের বিষয়টি বিবেচনায় রেখে সীমিত পরিসরে এসব কর্মসূচী পালন করা হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস ছাত্তার বলেন, করোনা দুর্যোগে জীবনবাজি রেখে পেশাগত দায়িত্ব পালন করছে দেশের চিকিৎসক সমাজ।

এমন সময়ে প্রথিতযশা একজন চিকিৎসক যিনি কি-না ‘গরীবের ডাক্তার খ্যাত’ তাকে এভাবে নৃশংসভাবে হত্যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। অবিলম্বে ডা. মো. আব্দুর রাকিব খান হত্যায় জড়িতের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, গত ১৫ জুন খুলনায় রাইসা ক্লিনিকের পরিচালক ও খুলনা ম্যাটস্ এর অধ্যক্ষ ডা. মো. আব্দুর রাকিব খানের উপর হামলা চালিয়ে নৃশংসভাবে হত্যা করে রোগীর স্বজনেরা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর