কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে ইমামের করোনা পজেটিভ, চেয়ারম্যান বাড়ি ও মসজিদ লকডাউন

 বিজয় কর রতন, মিঠামইন | ২১ জুন ২০২০, রবিবার, ৬:২৩ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে নতুন করে একজনের করোনা শনাক্ত হয়েছে। তিনি মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের মালিউন্দ গ্রামের ঘাগড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুসলেহ উদ্দিনের বাড়ির মসজিদের ইমাম।

শনিবার (২০ জুন) রাতে মসজিদটির ইমাম আলাল উদ্দিনের করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ার পর রোববার (২১ জুন) ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুসলেহ উদ্দিনের বাড়ি ও মসজিদকে লকডাউন করা হয়েছে।

মিঠামইন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলিনূর খান উপজেলার মালিউন্দ গ্রামে গিয়ে চেয়ারম্যান বাড়িসহ মসজিদ লকডাউনের ঘোষণা দেন। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত কেউ বাড়ির বাইরে যেতে পারবেন না বলে তিনি সবাইকে এ ব্যাপারে সতর্ক করেন।

এ সময় মিঠামইন থানার এসআই বশির আহমেদ এবং এলাকার দুই স্বেচ্ছাসেবক জাকির হোসেন ও তুহিন আলম বিজয় সহকারী কমিশনার (ভূমি)  আলিনূর খান এর সাথে ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, গত ১৩ জুন ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুসলেহ উদ্দিন তার পরিবারের ১২ জন সদস্যের নমুনা পরীক্ষার জন্য মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে টিম নিয়ে নমুনা সংগ্রহ করান।

এই ১২ জনের মধ্যে চেয়ারম্যানের বাড়ির মসজিদের ইমাম আলাল উদ্দিনের নমুনাও রয়েছে। শনিবার (২০ জুন) রাতে নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়।

এতে ১২ জনের মধ্যে ১১ জনেরই নেগেটিভ এবং একমাত্র মসজিদের ইমাম আলাল উদ্দিনের কোভিড-১৯ পজেটিভ আসে।

করোনা শনাক্ত হওয়া ইমাম আলাল উদ্দিন বর্তমানে মসজিদের একটি কক্ষে আইসোলেশনে রয়েছেন। তার বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর