কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ১২ কেজি গাঁজা, ট্রাক ও পিকআপ ভ্যানসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২০ জুন ২০২০, শনিবার, ১১:১৮ | অপরাধ 


কিশোরগঞ্জের ভৈরবে ১২ কেজি গাঁজা, একটি ট্রাক ও একটি পিকআপ ভ্যানসহ মো. আব্দুল খালেক (৪০) ও তাঁরা মিয়া (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২০ জুন) সকালে ভৈরবের মেঘনা ফেরিঘাট এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আব্দুল খালেক মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর গ্রামের মৃত এরশাদের ছেলে ও তাঁরা মিয়া ভৈরবের মানিকদী গ্রামের শুনু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ট্রাক ও পিকআপ যোগে ভৈরবের মেঘনা ফেরিঘাট এলাকায় এনে ভৈরব, নরসিংদী সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং জানা যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে ট্রাক ও পিকআপে করে গাঁজার বড় চালান ভৈরব এর মেঘনা ফেরিঘাটে নিয়ে আসছে।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার (২০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ভৈরবের মেঘনা ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৮৬৪৭) ও একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৬-৩৯৯০) সহ দুই মাদক ব্যবসায়ী মো. আব্দুল খালেক ও তাঁরা মিয়াকে তারা আটক করেন।

এ সময় ট্রাক তল্লাসি করে ৮ কেজি গাঁজা ও পিকআপ তল্লাসি করে ৪ কেজি গাঁজা মোট ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৩৩ লাখ ৬০ হাজার টাকা।

গাঁজা, ট্রাক ও পিকআপ ভ্যানসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. আব্দুল খালেক ও তাঁরা মিয়ার বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর