কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে পিতা-পুত্রসহ তিনজনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ৬২, সুস্থ ৩৩

 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ১৩ জুন ২০২০, শনিবার, ১০:২৩ | তাড়াইল  


কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ শুক্রবার (১২ জুন) দিবাগত রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে নতুন করে ৪২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই ৪২ জনের মধ্যে জেলার তাড়াইল উপজেলায় তিনজন রয়েছেন।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. বদরুল হাসান রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. মো. বদরুল হাসান রনি জানান, শুক্রবার (১২ জুন) রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে উপজেলায় নতুন করে তিনজনের করোনা শনাক্ত হয়েছে। গত ৬ জুন উপজেলায় সংগৃহীত নমুনা পরীক্ষা করে এই তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন করোনা শনাক্ত হওয়া তিনজনই পুরুষ। তাদের মধ্যে একই পরিবারের দুইজন পিতা-পুত্রের কোভিড-১৯ পজেটিভ এসেছে। তাদের বয়স যথাক্রমে ৫৮ ও ৩২।

এছাড়া অপর এক ব্যবসায়ী যুবকের (৩২) কোভিড-১৯ পজেটিভ এসেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, করোনা শনাক্ত হওয়া পিতা-পুত্র তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের কৌলিগাতী গ্রামের বাসিন্দা। পিতা একজন অবসরপ্রাপ্ত সরকারি চাকুরীজীবী এবং পুত্র একজন ব্যবসায়ী।

অন্যদিকে করোনা শনাক্ত হওয়া ব্যবসায়ী যুবক তাড়াইল-সাচাইল ইউনিয়নের সাচাইল গ্রামের বাসিন্দা। সনাতন ধর্মের এই যুবক তাড়াইল বাজারের একজন ব্যবসায়ী।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার (১১ জুন) পর্যন্ত তাড়াইল উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ৫৯ জন। শুক্রবার (১২ জুন) নতুন করে আরো তিনজনের করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬২ জনে।

তাদের মধ্যে ইতোমধ্যে ৩৩ জন করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছেন। বাকিরা হাসপাতাল ও বাসায় আইসোলেশনে রয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর