কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ২৬৭, মৃত্যু ৫, সুস্থ ৭২

 স্টাফ রিপোর্টার | ৮ জুন ২০২০, সোমবার, ১২:৪৩ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে নতুন করে আরো ২৫ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। রোববার (৭ জুন) রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এই তথ্য জানা গেছে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, ভৈরব উপজেলায় সোমবার (১ জুন) সংগৃহীত ৮৬ জনের নমুনার মধ্যে পুরাতন একজনসহ মোট ২৪ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। বাকি ৬২ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এছাড়া কুলিয়ারচর উপজেলায় সংগৃহীত নমুনার মধ্যে ভৈরব উপজেলার বাসিন্দা দুইজনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। ফলে ভৈরব উপজেলায় নতুন করে মোট ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনিবার (৬ জুন) পর্যন্ত ভৈরব উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ২৪২ জন। রোববার (৭ জুন) নতুন করে আরো ২৫ জনের করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬৭ জনে।

মোট শনাক্ত ২৬৭ জনের মধ্যে পাঁচজন মৃত ব্যক্তি রয়েছেন।

এছাড়া  শনিবার (৬ জুন) পর্যন্ত ভৈরব উপজেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ার সংখ্যা ছিল ৬৮ জন। রোববার (৭ জুন) নতুন করে আরো ৪ জন সুস্থ হয়েছেন। ফলে উপজেলায় মোট সুস্থ হওয়ার সংখ্যা এখন ৭২ জন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, গত ৪, ৫ ও ৬ জুন এর সংগ্রহকৃত নমুনার রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে।

নতুন করোনা শনাক্ত হওয়া ব্যক্তিরা চন্ডিবের, ভৈরবপুর দক্ষিণপাড়া, ভৈরবপুর মধ্য পাড়া, কালিপুর, ঘোড়াকান্দা, নবীপুর এলাকার বাসিন্দা।

ডা. বুলবুল আহমেদ বলেন, ভৈরবের পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। ভীড় পরিহার করুন, সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রাখুন। স্বাস্থ্য বিভাগের নির্দেশিকা মেনে চলুন। নিজেকে নিরাপদ রাখুন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর