কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাঠকপ্রিয়তায় শীর্ষে থাকুক কিশোরগঞ্জ নিউজ

 সুমিত বণিক | ২ জুন ২০২০, মঙ্গলবার, ১:১৬ | বর্ষপূর্তি উৎসব 


জীবন ও জীবিকার তাগিদেই বর্তমানে কিশোরগঞ্জের বাইরে বাইরে থাকা। কিন্তু মনটা যেন সবসময় পড়ে থাকে প্রাণের কিশোরগঞ্জে। কারণ এ জেলার সাথে রয়েছে আমার নাড়ীর টান।

আর এ ক্ষেত্রে দূরে থেকে কিশোরগঞ্জকে জানার জন্য বর্তমান তথ্য প্রযুক্তির যুগে অনলাইন পত্রিকার বিকল্প নেই। বিশেষ করে আমার মতো যারা কিশোরগঞ্জের বাইরে থাকেন। আর যারা বাইরে থাকেন, তাদের সবার কাছেই নিজ এলাকার খবরের গুরুত্ব অপরিসীম।

আর সারাদেশসহ কিশোরগঞ্জ জেলার সকল উপজেলার মানুষের জীবন ও জনপদের খবর নিয়ে এগিয়ে চলা দৈনিক অনলাইন পত্রিকা কিশোরগঞ্জ নিউজ ডট কম। যার ছুটে চলার অন্যতম স্লোগান হলো "কিশোরগঞ্জ কে জানার সূবর্ণ জানালা…"।

সত্যিই আমার ও আমাদের মত মানুষের কাছে কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা হচ্ছে কিশোরগঞ্জ নিউজ ডট কম। জানালা খুলেই যেমন আমরা চারপাশের পরিবেশকে দেখি, দেখি চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভাল-মন্দ, সমস্যা, সম্ভাবনা সবকিছু, তেমনি কিশোরগঞ্জ নিউজ ডট কম-ই আমাদের কাছে সবকিছু তুলে ধরছে, তাঁর একঝাঁক তরুণ প্রজন্মের কলম সৈনিক ও নিবেদিত সংবাদকর্মীদের মাধ্যমে।

সেই পত্রিকাটি হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে চতুর্থ বছরে পা দিয়েছে। সন্তানের বেড়ে উঠা যেমন পিতার কাছে আনন্দের, তেমনি একজন গণমাধ্যমকর্মী হিসেবে পত্রিকার জন্মদিন নিঃসন্দেহে অনেক আনন্দের ও উচ্ছ্বাসের।

শত বাঁধা বিপত্তিকে উপেক্ষা করে সঠিক তথ্য এবং সময়োপযোগী সংবাদ পরিবেশনের মাধ্যমেই একটা পত্রিকাকে টিকে থাকতে হয়। কারণ, পত্রিকার পাঠকপ্রিয়তা ধরে রাখা একটা বড় চ্যালেঞ্জ। আর এ চ্যালেঞ্জকে মোকাবেলার করার জন্য স্থানীয় পর্যায়ে যথাযথ কর্তৃপক্ষের প্রয়োজনীয় পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার ব্যাপক ভূমিকা রয়েছে।

আশাকরি, কিশোরগঞ্জ নিউজ ডট কম বরাবরের মতোই পাঠকের ভালবাসা ও পাঠকপ্রিয়তায় শীর্ষে থাকবে। কিশোরগঞ্জ নিউজ ডট কম এর চার বছরে পদার্পণে এর সাথে সংশ্লিষ্ট সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী, কলা-কুশলী এবং নিবেদিত সংবাদকর্মীদের জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন।

নিরন্তর শুভকামনা রইলো কিশোরগঞ্জ নিউজ ডট কম এর জন্য।

# সুমিত বণিক, জনস্বাস্থ্যকর্মী ও লেখক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর