কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রিয় পাঠক, আপনাকে অভিবাদন।


 আশরাফুল ইসলাম, প্রধান সম্পাদক, কিশোরগঞ্জনিউজ.কম | ১ জুন ২০২০, সোমবার, ১:৩১ | বর্ষপূর্তি উৎসব 


প্রিয় পাঠক, শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা, ধন্যবাদ। আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে কিশোরগঞ্জ নিউজ আজ (পহেলা জুন, ২০২০) চতুর্থ বর্ষে পদার্পণ করেছে। ২০১৭ সালের পহেলা জুন নতুন আঙ্গিকে যাত্রা শুরুর পর পেরিয়ে এসেছে সমস্যা-সম্ভাবনার তিনটি বছর। এই সময়ে আপনাদের সবার সহযোগিতা আর অংশগ্রহণ নিয়েই অগ্রযাত্রার পথে হেঁটে এসেছে কিশোরগঞ্জ নিউজ।

সংবাদ মানেই নতুন কিছু। আপডেট থাকতে চান সবাই। জানতে চান প্রতি মুহূর্তের খবর। চান নির্মোহ বিশ্লেষণ। স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়া মানুষের জানার এই আগ্রহকে আরো বাড়িয়ে দিয়েছে। স্মার্টফোনের পর্দায় আঙুলের ছোঁয়ায় নতুন নতুন খবরের স্বাদ নিতেই যেন এখন তৎপর সবাই।

মানুষের আপডেট থাকার এই আগ্রহকে ধারণ করেই এগিয়ে চলেছে কিশোরগঞ্জ নিউজ। বিশ্বের সব প্রান্তে বসবাসরত প্রতিটি কিশোরগঞ্জবাসীর কাছে কিশোরগঞ্জ জেলার সর্বসাম্প্রতিক খবরাখবর, বস্তুনিষ্ঠ ও তথ্যপূর্ণ বিশ্লেষণ পৌঁছে দিতেই নিরন্তর এর পথ চলা।

পাঠকের আস্থা আর বিশ্বাসের প্রতিফলন হিসেবে প্রতিদিনই বড় হচ্ছে কিশোরগঞ্জ নিউজ (kishoreganjnews.com) পরিবার। প্রতি মুহূর্তে এর সঙ্গে যুক্ত হচ্ছেন নতুন নতুন পাঠক। তারা ফেসবুক, টুইটার, ইউটিউবসহ নানা সোশ্যাল মিডিয়া ছাড়াও সরাসরি ওয়েবে কিশোরগঞ্জ নিউজ এর পাতায় চোখ রাখছেন।

এরই মধ্যে দেশের সীমানা পেরিয়ে প্রবাসী বাংলাদেশিদের কাছে ‘কিশোরগঞ্জ নিউজ’ কিশোরগঞ্জের সংবাদ ও প্রাত্যহিক ঘটনাপ্রবাহের এক অনন্য মাধ্যমে পরিণত হয়েছে। একটি নির্ভরযোগ্য সংবাদমাধ্যম হিসেবে জায়গা করে নিয়েছে তাদের প্রাত্যহিক জীবনধারায়।

বর্তমানে বিশ্বের ১৮২টি দেশের পাঠক পড়ছেন ‘কিশোরগঞ্জ নিউজ’। ফেসবুক, টুইটার, ইউটিউবসহ নানা সোশ্যাল মিডিয়ায় তারা শেয়ার করছেন কিশোরগঞ্জ নিউজ এর সংবাদসূত্র (লিঙ্ক)।

গুগল অ্যানালেটিক্সের সর্বশেষ তথ্য অনুযায়ী, বর্তমানে বিশ্বের ১৮২টি দেশ থেকে ভিজিট করা হয় কিশোরগঞ্জ নিউজ (kishoreganjnews.com)। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৮১টি দেশ থেকে পাঠকেরা প্রতি মুহূর্তে পড়ছেন কিশোরগঞ্জনিউজডটকম (kishoreganjnews.com)।

গুগল অ্যানালেটিক্সের তথ্য অনুযায়ী, কিশোরগঞ্জ নিউজ বাংলাদেশের পর সবচেয়ে বেশি পড়া হয় যুক্তরাষ্ট্র থেকে। এরপরে যথাক্রমে সৌদি আরব, মালয়েশিয়া, ভারত, সংযুক্ত আরব আমিরাত, সিঙ্গাপুর,  কুয়েত, কাতার ও ওমান পাঠক সংখ্যার হিসেবে শীর্ষ দশ দেশের তালিকায় রয়েছে।

এছাড়া যুক্তরাজ্য, ইতালী, পেরু, মালদ্বীপ, দক্ষিণ কোরিয়া, ফিলিপাইন, ফ্রান্স, কানাডা, বাহরাইন এবং জার্মানি শীর্ষ ২০ দেশের তালিকায় রয়েছে।

এর বাইরে অস্ট্রেলিয়া, ব্রুনেই, ইরাক, নেদারল্যান্ডস, লেবানন, ইন্দোনেশিয়া, জাপান, গ্রীস, স্পেন, দক্ষিণ আফ্রিকা, মরিশাস, সুইডেন, লিবিয়া, অস্ট্রিয়া, পর্তুগাল, ইউক্রেন, জর্দান, নিউজিল্যান্ড, সুদান, তুরস্ক, রাশিয়া, ব্রাজিল, থাইল্যান্ড, সুইজারল্যান্ড, ডেনমার্ক, চীন, মিশর, ফিনল্যান্ড, পোল্যান্ড, সাইপ্রাস, বেলজিয়াম, কঙ্গো, আয়ারল্যান্ড, চেক, হংকং, নরওয়ে, দক্ষিণ সুদান, নেপাল, নাইজেরিয়া, পাকিস্তান, গোয়ের্নসে, শ্রীলঙ্কা, হাইতি, মায়ানমার, মালি, পালাউ, থাইওয়ান, আর্জেন্টিনা, ম্যাকাউ, মেক্সিকো, মোজাম্বিক, তাঞ্জানিয়া, খিয়েতনাম, গোয়াম, ইসরাইল, কেনিয়া, আলজেরিয়া, এস্তোনিয়া, মরক্কো, মাদাগাস্কার, নর্দান মেরিয়ানা আইল্যান্ডস, রোমানিয়া, ভুটান, লেসোথো, সোমালিয়া, সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিক, জিবুতি, ইথিওপিয়া, ফিজি, জর্জিয়া, হাঙ্গেরি, পাপুয়া নিউ গিনি, রুয়ান্ডা, উগান্ডা, উরুগুয়ে, বলিভিয়া, কলম্বিয়া, জ্যামাইকা, কম্বোডিয়া, লুক্সেমবুর্গ, প্যারাগুয়ে, আর্মেনিয়া, আজারবাইজান, বুলগেরিয়া, বেলারুস, চিলি, ক্যামেরুন, কোস্টারিকা, ডমিনিকান রিপাবলিকান, ইকুয়েডর, ঘানা, হন্ডুরাস, ক্রোয়েশিয়া, ইরান, কাজাখস্তান, লাওস, লাইবেরিয়া, মাল্টা, স্লোভাকিয়া, সেনেগাল, ত্রিনিদাদ এন্ড টোবাগো প্রভৃতি দেশের পাঠকেরা কিশোরগঞ্জ নিউজ এর সঙ্গে রয়েছেন।

কিশোরগঞ্জ নিউজ সব সময় চেয়েছে প্রিয় পাঠক আপনাদের বিশ্বস্থ সংবাদ উৎস হতে। আমরা আগে দেয়ার প্রতিযোগিতায় লিপ্ত না হয়ে তাই প্রতিটি সংবাদকে একাধিকবার ক্রসচেকের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করি। আমাদের লক্ষ্য থাকে সবচেয়ে বস্তুনিষ্ঠ ও নির্ভুল তথ্যটি দেয়ার।

অনেক ক্ষেত্রে তাই সংবাদের আপডেট দিতে আমাদের বিলম্ব নয়। সংবাদের যথার্থতা ও বস্তুনিষ্ঠতার স্বার্থে এই বিলম্ব প্রিয় পাঠক আপনারা নিশ্চয়ই সহজভাবে নিচ্ছেন। কেননা, আমরা বিশ্বাস করি, একটি ভুল তথ্য আগেভাগে ছড়িয়ে দেয়ার মধ্যে কোন কৃতিত্ব বা বাহাদুরি নেই, বরং তা গণমাধ্যমের ভূমিকাকেই কেবল প্রশ্নবিদ্ধ করে।

প্রিয় পাঠক। আপনারা হয়তো লক্ষ্য করেছেন, কিশোরগঞ্জ নিউজ এমন কিছু প্রকাশ করে না, যা আমাদের সাংস্কৃতিক ও পারিবারিক মূল্যবোধে আঘাত হানে। আবার বাড়ির ছোট্ট শিশুটি থেকে গৃহিণী, কর্মজীবী নারী থেকে প্রবীণতম সদস্যের চাহিদা যেন কিশোরগঞ্জ নিউজ এর মাধ্যমে মেটানো যায়।

আর এভাবেই কিশোরগঞ্জের প্রতিটি মানুষ তিনি দেশ-বিদেশের যে প্রান্তেই থাকুন না কেন, সবার কাছেই পৌঁছুতে চায় কিশোরগঞ্জ নিউজ। কিশোরগঞ্জের প্রতিদিনকার সংবাদ, প্রাত্যহিক ঘটনাপ্রবাহ এবং সংবাদ বিশ্লেষণ জানাতে চায় সবাইকে। প্রতি মুহূর্তে নতুন নতুন তথ্য আর বিশ্লেষণ নিয়ে হাজির হতে চায়। সেই স্বপ্ন আর উদ্যম নিয়েই পথ হাঁটছে কিশোরগঞ্জ নিউজ। এই অগ্রযাত্রায় আপনাদের ভালবাসায় আমরা অভিভূত।

শত প্রতিকূলতার মধ্যেও পাঠক আপনাদের এই ভালবাসাকে সঙ্গী করে কিশোরগঞ্জ নিউজ আরো অনেক দূর এগিয়ে যেতে চায়। ‘কিশোরগঞ্জ নিউজ’ হয়ে উঠবে বিশ্বের সব প্রান্তের কিশোরগঞ্জবাসীর প্রিয় অনলাইন ঠিকানা, এমনই প্রত্যাশা এর সাথে সংশ্লিষ্ট সবার।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর