কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শতভাগ বস্তুনিষ্ঠতা ও বিশ্বাসযোগ্যতা কিশোরগঞ্জ নিউজকে পাঠকপ্রিয় করে তুলেছে


 মারুফ আহমেদ | ৩১ মে ২০২০, রবিবার, ৬:৪৭ | বর্ষপূর্তি উৎসব 


অসংখ্য নিউজ পোর্টালের ভীড়ে কিশোরগঞ্জ নিউজ (kishoreganjnews.com) এর মান, বস্তুনিষ্ঠতা ও পাঠকপ্রিয়তার অবস্থান বুঝাতে প্রথমে নিজেকে দিয়েই উদাহরণ দেই। আমি যখনই কম্পিউটার খুলি, অবধারিতভাবে প্রথমেই প্রবেশ করি কিশোরগঞ্জ নিউজ এর সাইটে। চোখ বুলাই কিশোরগঞ্জের কোথায় কি ঘটেছে।

এতে করে দুটি লাভ হয়, প্রথমত জেলার কোথায় কি ঘটেছে জানা হয়ে যায় এবং দ্বিতীয়ত আমার পেশাগত জীবনেও রসদ সংগ্রহের উপাদান অনেক সময় পেয়ে যাই।

এত এত নিউজ পোর্টালের ভীড়ে কিশোরগঞ্জ নিউজ কে কেন বিশ্বাস করি, কেনই বা পছন্দ করি? কারণ হচ্ছে দ্রুততম সময়ে ১৩টি উপজেলার একেবারে তৃণমুলের খবর প্রাপ্তি।

তাছাড়া প্রকাশিত খবরের শতভাগ বস্তুনিষ্ঠতা ও বিশ্বাসযোগ্যতা। এ পর্যন্ত আমি এই অনলাইনের কোন নিউজ মিথ্যা বা এর বিশ্বাসযোগ্যতা নিয়ে বিতর্ক উঠতে দেখিনি।

কিশোরগঞ্জ নিউজ হুট করে পাঠকপ্রিয়তা পায়নি। নির্দ্বিধায় বলা যায় পথ চলা শুরুর পর থেকে নিরপেক্ষতা, বস্তুনিষ্ঠতা ও বিশ্বাসযোগ্যতা প্রমাণ করেই আজকের এই গ্রহণযোগ্যতা অর্জন করেছে।

তবে সব অর্জনের পিছনেই একজন মূল কারিগর থাকে। কিশোরগঞ্জ নিউজ এর ক্ষেত্রেও এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলামের প্রশংসা না করলে অপূর্ণতা থেকে যায়।

এ কথা অকপটে বলাই যায় যে, আশরাফুল ইসলামের নিষ্ঠা, পরিশ্রম, ধৈর্য্য আন্তরিকতার কারণেই নিরপেক্ষতা বজায় রেখে এই নিউজ পোর্টালের অগ্রযাত্রা অব্যাহত রাখা সম্ভব হয়েছে।

আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, কিশোরগঞ্জ নিউজ তার এই অনন্য স্বাতন্ত্র বৈশিষ্ট্য বজায় রেখে আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে সক্ষম হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর