কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই কিশোরগঞ্জ নিউজকে এগিয়ে নিচ্ছে

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৯ মে ২০২০, শুক্রবার, ৭:১২ | বর্ষপূর্তি উৎসব 


‘কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা’ স্লোগানকে ধারণ করে যাত্রা শুরু হয়েছিল অনলাইন নিউজ পোর্টাল ‘কিশোরগঞ্জ নিউজ’। সফলতার তিন বছর পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করছে পাঠকপ্রিয় এ পোর্টালটি।

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ-বিদেশের অগণিত পাঠকের প্রিয় পোর্টাল হিসেবে এটি জায়গা করে নিয়েছে। অঞ্চল ভিত্তিক নামকরণ এবং এর সঙ্গে সংশ্লিষ্ট এক ঝাঁক মেধাবী সংবাদকর্মীর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন কিশোরগঞ্জ’কে তুলে ধরেছে দেশসহ পুরো বিশ্বে।

তিন বছর খুব কম সময়। এত অল্প সময়ে কিশোরগঞ্জের ইতিহাস-ঐতিহ্য এবং প্রতিনিয়ত ঘটে যাওয়া সংবাদগুলো দ্রুত সময়ে নিখুঁতভাবে পৌঁছে যাচ্ছে পাঠকের কাছে।

পোর্টালটিতে আপলোড হওয়া প্রতিটি খবরে আলাদা বৈচিত্র্য রয়েছে। রয়েছে বস্তুনিষ্ঠ তথ্য। যা পাঠকদের খবরের তৃষ্ণা মেটাচ্ছে অবিরত।

ডিজিটাল এ সময়ে যেখানে ভূইফোঁড় অনলাইন সংবাদ মাধ্যমে সয়লাব। আধা সত্য, কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করে জনমনে বিভ্রাট সৃষ্টি করছে। সেই সময়ে সময়োপযোগী ও বস্তুনিষ্ঠ শতভাগ তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকদের প্রকৃত খবর সরবরাহ করছে ‘কিশোরগঞ্জ নিউজ’।

আগামিতেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ-বিদেশের লাখো পাঠকের প্রিয় পোর্টালের ধারাবাহিকতা ধরে রাখবে বলে আশা করছি।

কিশোরগঞ্জ নিউজ পরিবারের সকল সদস্য ও পাঠকদের অফুরান শুভেচ্ছা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর