কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পৌর মেয়রের ঈদ উপহার পেলেন ২৫০ জন ইমাম, খতিব ও মোয়াজ্জিন


 স্টাফ রিপোর্টার | ২২ মে ২০২০, শুক্রবার, ১১:৪১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ২৫০ জন ইমাম, খতিব ও মোয়াজ্জিনকে ঈদ উপহার দিয়েছেন পৌর মেয়র মাহমুদ পারভেজ। শুক্রবার (২২ মে) সকালে পৌরসভার কানিঘাটা জামে মসজিদ প্রাঙ্গণে মেয়রের ব্যক্তিগত উদ্যোগে প্রদান করা এসব ঈদ উপহার ইমাম, খতিব ও মোয়াজ্জিনদের হাতে তুলে দেয়া হয়।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি পোলাও চাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, এক কেজি ডাল, এক প্যাকেট দুধ ও এক প্যাকেট সেমাই।

ইমাম, খতিব ও মোয়াজ্জিনদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন কিশোরগঞ্জের স্থানীয় সরকার উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ ও পৌর মেয়র মাহমুদ পারভেজ।

এ সময় কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি একে নাসিম খান, পৌর সচিব হাসান জাকির বাপ্পী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রতন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র মাহমুদ পারভেজ জানান, করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে পৌরসভার পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়া তিনি ব্যক্তিগত উদ্যোগেও কর্মহীন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এর অংশ হিসেবে ঈদকে সামনে রেখে কিশোরগঞ্জ পৌরসভার মসজিদসমূহের ২৫০ জন ইমাম, খতিব ও মোয়াজ্জিনের মাঝে তিনি ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর