কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ভিক্ষুক, রিক্সাচালক ও কর্মহীন ১২৫ জনকে ঈদ উপহার দিল জেলা প্রশাসন


 স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০২০, মঙ্গলবার, ২:১৯ | বিশেষ সংবাদ 


করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে কর্মহীন অবস্থায় অসহায়ভাবে দিনযাপন করা কিশোরগঞ্জের ৩০ জন ভিক্ষুক, ৩০ জন রিক্সাচালক, ৪০ জন নারী শ্রমিক, ১৫ জন বিহারী ও ১০ জন অন্যান্য পেশাজীবীর মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর নির্দেশনায় জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে এই ঈদ উপহার দেয়া হয়।

এ সময় প্রত্যেককে পরিবারের ঈদ উদযাপনের জন্য এক কেজি পোলাও চাল, ১ কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল, ২ প্যাকেট সেমাই, এক কেজি চিনি, ৫০ গ্রাম কিসমিস, ২০০ গ্রাম দুধ, একটি সাবান ও দুইটি মাস্ক দেয়া হয়।

জেলা প্রশাসকের পক্ষে ঈদ উপহার সামগ্রী হস্তান্তর করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মানসূরা জামান নূতন, জেলা মহিলা সংস্থার সদস্য সালমা হক প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে কর্মহীন হয়ে যাওয়া বিভিন্ন পেশাজীবী সম্প্রদায়ের সদস্যদের মধ্যে নিয়মিত খাদ্য সহায়তা প্রদান করছেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এর অংশ হিসেবে মঙ্গলবার (১৯ মে) কিশোরগঞ্জের ৩০ জন ভিক্ষুক, ৩০ জন রিক্সাচালক, ৪০ জন নারী শ্রমিক, ১৫ জন বিহারী ও ১০ জন অন্যান্য পেশাজীবীর মাঝে ঈদ উপহার হিসেবে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

জনস্বার্থে কিশোরগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের মিডিয়া সেল এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী কমিশনার মো. উবায়দুর রহমান সাহেল।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর