কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে মারা যাওয়া ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন

 স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০২০, মঙ্গলবার, ১২:১৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের বাজিতপুরে গত ১৩ মে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মো. আল আমিন মিয়া (৬০) করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। সোমবার (১৮ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জ জেলা থেকে বুধবার (১৩ মে) সংগৃহীত ৮৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সোমবার (১৮ মে) দুপুরে পাওয়া যায়।

এই ৮৮ জনের নমুনার মধ্যে ৮১ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। বাকি ৭ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এই সাতজনের মধ্যে একজন মৃত ব্যক্তি রয়েছেন। তার নাম মো. আল আমিন মিয়া। তিনি বাজিতপুর পৌরসভার চারবাড়িয়া এলাকার বাসিন্দা ছিলেন।

মারা যাওয়ার আগে তিনি জ্বর এবং সর্দি-কাশিতে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার সন্দেহে মারা যাওয়া ওই ব্যক্তির শরীর থেকে ওইদিনই (বুধবার, ১৩ মে) পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ নিয়ে কিশোরগঞ্জ জেলায় মোট ছয়জন মারা গেছেন।

আল আমিন মিয়ার আগে করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়া গ্রামের সেলিম মিয়া (৪৬), কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজার টেনু সাহার গলি এলাকার নিতাই (৬০), হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ পানান গ্রামের ১০ বছর বয়সী শিশু মিজান, কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের মাতুয়ারকান্দা গ্রামের মোস্তফা মিয়া (৬০) এবং কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের বাট্টা গ্রামের তরুণ ভূইয়া (৪০) মারা যান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর