কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে র‌্যাবের অভিযানে ১২ কেজি গাঁজাসহ আটক দুই


 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০২০, রবিবার, ২:০৮ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ মো. কাউছার আহমেদ (২৮) ও মো. শফি মিয়া (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার (১৭ মে) সকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এর নেতৃত্বে পরিচালিত এই অভিযানে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. কাউছার আহমেদ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার লাদিয়া গ্রামের হারুন মিয়ার ছেলে এবং মো. শফি মিয়া একই জেলার চুনারুঘাট উপজেলার মো. হোসাইন আহমেদ এর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেপ্তারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় রোববার (১৭ মে) সকাল সোয়া ৮টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম কিশোরগঞ্জ জেলার কটিয়াদী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. কাউছার আহমেদ ও মো. শফি মিয়াকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য তিন লাখ ৬০ হাজার টাকা।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. কাউছার আহমেদ ও মো. শফি মিয়া দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কটিয়াদী থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর