কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রশাসন, পুলিশ ও চিকিৎসকদের জন্য সুরক্ষা সামগ্রী দিলেন তরুণ ব্যবসায়ী মাখন

 স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০২০, শুক্রবার, ২:৪৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে করোনামোকাবেলায় সম্মুখযোদ্ধা চিকিৎসক, পুলিশ ও প্রশাসনিক দায়িত্বপ্রাপ্তদের জন্য পিপিই, মাস্ক ইত্যাদি সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন তরুণ ব্যবসায়ী মেসার্স মাখন এন্ড ব্রাদার্স এর প্রতিষ্ঠাতা ও শিশু বিকাশ কেন্দ্রের ভাইস চেয়ারম্যান জামিলুর রহমান মাখন।

বুধবার (১৩ মে) ও বৃহস্পতিবার (১৪ মে) জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বান চৌধুরী এবং সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমানের কাছে এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

জামিলুর রহমান মাখন জানান, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের জন্য ৭০টি করে মানসম্মত পিপিই, ৮০টি করে KN95 মাস্ক এবং ৩০০টি করে সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়েছে।

করোনামোকাবেলায় সম্মুখযোদ্ধা চিকিৎসক, পুলিশ ও প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষায় তিনি ব্যক্তিগত উদ্যোগে এসব সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন।

এদিকে করোনামোকাবেলায় সম্মুখযোদ্ধাদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করা ছাড়াও কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের চিকনিরচর গ্রামের তরুণ এই ব্যবসায়ী মানবিক সহায়তা নিয়ে তিন হাজার নিম্ন মধ্যবিত্ত, শ্রমজীবী ও অসহায়-দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

জামিলুর রহমান মাখন নিজে এসব মানুষের বাড়ি বাড়ি গিয়ে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। গত ১১ই মে থেকে তিনি মানবিক এই সহায়তা বিতরণ করেছেন। ইতোমধ্যে দুই হাজার পরিবারের ঘরে ঘরে তিনি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি মুড়ি, ১ কেজি আলু, ১ প্যাকেট সেমাই, ১ কেজি লবণ এবং আধা কেজি করে চিনি, পিয়াজ, খেজুর ও ছোলা।

কিশোরগঞ্জ জেলা শহর ও সদর উপজেলার নিজ ইউনিয়ন কর্শাকড়িয়াল ছাড়াও জেলার পাকুন্দিয়া ও কটিয়াদী সহ বিভিন্ন উপজেলায় তিনি এসব ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এখন পর্যন্ত ২ হাজার পরিবারের মাঝে তিনি ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন। আরও ১ হাজার পরিবারের কাছে পৌঁছে দেয়ার প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর