কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ১৮ প্রতিবন্ধীকে ঈদ উপহার দিলেন পুলিশ সুপার


 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ১৩ মে ২০২০, বুধবার, ১০:১১ | তাড়াইল  


কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) তাঁর নিজস্ব তহবিল হতে তাড়াইল উপজেলার বিভিন্ন এলাকার ১৮ জন প্রতিবন্ধীকে ‘ঈদ উপহার’ প্রদান করেছেন।

বুধবার (১৩ মে) তাড়াইল থানা প্রাঙ্গণে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) উপস্থিত থেকে প্রতিবন্ধী নারী-পুরুষ ও শিশুদের হাতে এসব ‘ঈদ উপহার’ সামগ্রী তুলে দেন।

নভেল করোনা ভাইরাস প্রতিরোধে করোনার কারণে উদ্ভুত পরিস্থিতিতে প্রতিবন্ধী কর্মহীন দরিদ্র মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে স্থানীয় ১৮ জন প্রতিবন্ধীর প্রত্যেককে ঈদের উপহার স্বরূপ চাউল, ডাল, তেল, লবণ, পিয়াজ, আলু, সেমাই, চিনি, গরম মসলা, সাবান, প্যাকেট দুধসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করেন পুলিশ সুপার।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ-নিজ বাড়িতে অবস্থান করার জন্য সকলকেই অনুরোধ জানিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ অনুযায়ি আমরা সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। সমাজের বিত্তবান মানুষকেও এসব মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

এর আগে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) তাড়াইল থানায় কর্মরত পুলিশ অফিসার ও ফোর্সদের রোলকল গ্রহণ করেন এবং তাঁদের উদ্দেশ্যে তিনি করোনাভাইরাস সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর