কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে ১০ প্রতিষ্ঠান ও ২ ব্যক্তিকে মোট ৪৪ হাজার টাকা জরিমানা


 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ১৩ মে ২০২০, বুধবার, ৯:৪৩ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। বুধবার (১৩ মে) পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে সরকারি নির্দেশ অমান্য করায় ১০টি প্রতিষ্ঠানকে ও দুইজন ব্যক্তিকে মোট ৪৪ হাজার জরিমানা করা হয়েছে।

তাড়াইল থানা পুলিশের এসআই রাজিব আহম্মেদ পিপিএম ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু রিয়াদ এঁর নেতৃত্ব এই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে সরকারি নির্দেশ অমান্য করে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির দায়ে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় উপজেলার রাউতি ইউনিয়নের পুরুড়া চৌরাস্তা বাজারের ব্যবসায়ী প্রতিষ্ঠান আরজু ষ্টোরকে ৭ হাজার, কবির ষ্টোরকে ৫ হাজার, তাওফিক ষ্টোরকে ২ হাজার, গাবতলা বাজারের খান ষ্টোরকে ৩ হাজার, জলিল ষ্টোরকে ৩ শত, সোহরাব ষ্টোরকে ৪ হাজার, ইসমাইল ষ্টোরকে ২ হাজার, মিল্লাত ষ্টোরকে ৩ হাজার এবং হারুন ষ্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া পেট্রোলিয়াম আইন ও মাস্ক ব্যবহার না করার অপরাধে তালজাঙ্গা ইউনিয়নের তালজাঙ্গা বাজারের নাদিম পেট্রোলিয়াম ষ্টোরকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে মাস্ক ব্যবহার না করার অপরাধে পুরুড়া বাজারের লতিফকে ৫ শত টাকা এবং গাবতলা বাজারের নিজামকে ২ শত টাকা জরিমানা করা হয়।

এ সময় করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে সবাইকে নিজ নিজ ঘরে থাকতে উদ্বুদ্ধ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু রিয়াদ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর