কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আরো এক পুলিশ সদস্যের করোনা জয়, আক্রান্ত ১১ জনের মধ্যে ১০ জনই সুস্থ

 স্টাফ রিপোর্টার | ৯ মে ২০২০, শনিবার, ৬:৪৪ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাসকে জয় করে কিশোরগঞ্জ জেলা পুলিশের আরো এক সদস্য সুস্থ হয়েছেন। এবার করোনাভাইরাস জয়ী পুলিশ সদস্যের নাম কনস্টেবল মো. রফিকুল আলম (৫৫)। তিনি ভৈরব থানায় কর্মরত রয়েছেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের আক্রান্ত ১১ সদস্যের মধ্যে এর আগে ৯ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন। নতুন করে আরো একজন সুস্থ হওয়ায় এখন কিশোরগঞ্জ জেলা পুলিশের মোট ১০ জন সদস্য করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হলেন।

বাকি একজন কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে রয়েছেন।

সর্বশেষ করোনাজয়ী কনস্টেবল মো. রফিকুল আলম শুক্রবার (৮ মে) রাতে ভৈরব ট্রমা সেন্টার থেকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনায় ছাড়পত্র পেয়েছেন।

ছাড়পত্রে কনস্টেবল মো. রফিকুল আলমকে নিজ বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

কিশোরগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বান চৌধুরী শনিবার (৯ মে) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা প্রতিরোধমূলক দায়িত্ব পালন করতে গিয়ে ভৈরব থানায় কর্মরত কনস্টেবল মো. রফিকুল আলম করোনাভাইরাসে আক্রান্ত হন।

কনস্টেবল মো. রফিকুল আলম হঠাৎ হালকা কাশি অনুভব করলে গত ২১ এপ্রিল ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নমুনা সংগ্রহ করে কিশোরগঞ্জের সিভিল সার্জনের মাধ্যমে আইপিএইচ-এ প্রেরণ করা হয়।

গত ৩০ এপ্রিল তার কোভিড-১৯ কোরোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট পাওয়া গেলে তাকে উন্নত চিকিৎসার (আইসোলেশন) জন্য ভৈরব ট্রমা সেন্টারের অধীন রাখা হয়।

সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দ্বিতীয় ও তৃতীয়বার পর পর দুটি নমুনা পরীক্ষায় কোভিড-১৯ করোনা ভাইরাস রিপোর্ট নেগেটিভ আসায় শুক্রবার (৮ মে) রাত পৌনে ১২টার দিকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়ে তাকে ছাড়পত্র দেয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর