কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইল হিন্দু-মুসলমানদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে কালী মন্দির কমিটি


 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ৮ মে ২০২০, শুক্রবার, ৮:৫৪ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির উদ্যোগে মরণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া অভাবী দুই শতাধিক হিন্দু-মুসলমান দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ মে) দুপুরে তাড়াইল উপজেলা কেন্দ্রীয় কালী মন্দির প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে মন্দির পরিচালনা কমিটির সদস্যগণের উপস্থিতিতে এ খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তাড়াইল উপজেলা কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি শীতল প্রসাদ পাল, সহ-সভাপতি ও কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশ এর সহযোগী অধ্যাপক ডা. অরূপ রতন পাল, সাধারণ সম্পাদক পিন্টু পাল, সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মিশুক ভৌমিক, জাদুশিল্পী শৈবাল পাল দিপু, ব্যবসায়ী রাম প্রসাদ পাল, প্রণব পাল ঝুটন প্রমুখ।

নভেল করোনা ভাইরাস প্রতিরোধে করোনার কারণে উদ্ভুত পরিস্থিতিতে কর্মহীন দরিদ্র মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে ধর্ম-বর্ণ নির্বিশেষে দুই শতাধিক মানুষের মাঝে প্রত্যেককে ৮ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম সয়াবিন তৈল, ৫০০ গ্রাম লবণ এবং একটি করে সাবান প্রদান করা হয়েছে।

কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশ এর সহযোগী অধ্যাপক ও তাড়াইল উপজেলা কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি ডা. অরূপ রতন পাল বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ অনুযায়ি আমরা সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

সমাজের বিত্তবান মানুষকেও এই মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান তিনি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর