কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পুলিশের আরো সাত সদস্য করোনা জয় করে সুস্থ হলেন

 বিশেষ প্রতিনিধি | ৩ মে ২০২০, রবিবার, ৬:২৮ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাসকে জয় করে কিশোরগঞ্জ জেলা পুলিশের আরো সাত সদস্য সুস্থ হয়েছেন। তারা হলেন, কনস্টেবল মো. আব্দুস সামাদ (৪৫), কনস্টেবল দুলাল কবির (৩৫), কনস্টেবল জামাল উদ্দিন (৩৫), কনস্টেবল তানজিল আহম্মেদ (২৪), কনস্টেবল আমিনুল ইসলাম (২৮), কনস্টেবল আ. রহিম (৩০) ও নারী কনস্টেবল সোনিয়া আক্তার (২৬)। তারা সবাই ভৈরব থানায় কর্মরত রয়েছেন।

তারা সবাই রোববার (৩ মে) হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। তাদের মধ্যে কনস্টেবল মো. আব্দুস সামাদ কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এবং বাকি ছয়জন ভৈরব ট্রমা সেন্টার থেকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনায় ছাড়পত্র পেয়েছেন।

ছাড়পত্রে কনস্টেবল মো. আব্দুস সামাদকে নিজ বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইন এবং বাকি ছয়জনকে নিজ বাড়িতে ৭ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (২৮ এপ্রিল) করোনা ভাইরাসমুক্ত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে বাড়ি ফিরেন করোনা প্রতিরোধ লড়াইয়ে কিশোরগঞ্জ জেলা পুলিশের সদস্যদের মধ্যে প্রথম আক্রান্ত ভৈরব থানার এসআই মো. চাঁন মিয়া।

পরে গত বৃহস্পতিবার (৩০ এপ্রিল) কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একই থানায় কর্মরত এসআই মো. দেলোয়ার হোসেন পাটোয়ারী সুস্থতা লাভ করায় ছাড়পত্র পেয়ে বাড়ি ফিরেন।

নতুন করে সাতজন সুস্থ হওয়ার ফলে কিশোরগঞ্জ জেলা পুলিশের নয়জন সদস্য করোনা ভাইরাসমুক্ত হয়ে সুস্থ হলেন। ভৈরব থানায় কর্মরত মোট ১১ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বাকি ২ জন আইসোলেশনে রয়েছেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বান চৌধুরী রোববার (৩ মে) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা প্রতিরোধমূলক দায়িত্ব পালন করতে গিয়ে ভৈরব থানায় কর্মরত কনস্টেবল মো. আব্দুস সামাদ, কনস্টেবল দুলাল কবির, কনস্টেবল জামাল উদ্দিন, কনস্টেবল তানজিল আহম্মেদ, কনস্টেবল আমিনুল ইসলাম, কনস্টেবল আ. রহিম ও নারী কনস্টেবল সোনিয়া আক্তার করোনাভাইরাসে আক্রান্ত হন।

তাদের মধ্যে গত ১৭ এপ্রিল কনস্টেবল মো. আব্দুস সামাদ এর কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হওয়ার পর ১৮ এপ্রিল বিশেষ এম্বুলেন্স যোগে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদের মধ্যে গত ১৭ এপ্রিল কনস্টেবল দুলাল কবির ও কনস্টেবল জামাল উদ্দিন এর কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হওয়ার পর তাদের ট্রমা সেন্টারের অধীন নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়।

এছাড়া গত ১৯ এপ্রিল কনস্টেবল তানজিল আহম্মেদ, কনস্টেবল আমিনুল ইসলাম, কনস্টেবল আ. রহিম ও নারী কনস্টেবল সোনিয়া আক্তার এর কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হওয়ার পর নারী কনস্টেবল সোনিয়া আক্তারকে ট্রমা সেন্টারের অধীন নিজ বাসায় এবং কনস্টেবল তানজিল আহম্মেদ, কনস্টেবল আমিনুল ইসলাম ও কনস্টেবল আ. রহিমকে ট্রমা সেন্টারের অধীন ভৈরবের শহীদ আইভি রহমান স্টেডিয়ামে আইসোলেশনে রাখা হয়।

পর পর দুটি নমুনা পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ আসায় রোববার (৩ মে) দুপুরে তাদের হাসপাতাল থেকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়ে ছাড়পত্র দেয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর