কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে দুই হাজার ধান কাটার শ্রমিককে ইফতার করাচ্ছেন ইউএনও

 স্টাফ রিপোর্টার | ১ মে ২০২০, শুক্রবার, ৭:৫৯ | মিঠামইন 


করোনা ভাইরাস পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মিঠামইনের হাওরে ধান কাটতে আসা শ্রমিকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ইউএনও প্রভাংশু সোম মহান।

তিনি শুভেচ্ছা উপহার হিসেবে প্রায় দুই হাজার ধান কাটার শ্রমিককে ইফতার করানোর উদ্যোগ গ্রহণ করেছেন।

এর অংশ হিসেবে শুক্রবার (১ মে) ইউএনও প্রভাংশু সোম মহান উপজেলার গোপদিঘী ইউনিয়নের বিভিন্ন হাওরে ঘুরে ঘুরে দুই শতাধিক ধান কাটার শ্রমিকদের হাতে হাতে ইফতার সামগ্রী তুলে দিয়েছেন।

এছাড়া পৃথক ভাবে মিঠামইন সদর ইউনিয়নের শান্তিপুর ফেরিঘাট এলাকার হাওরে ধান কাটা শ্রমিকদের হাতে তিনি ইফতার সামগ্রী তুলে দেন।

ইফতার বক্সের মধ্যে ছিল ভুনাখিচুড়ি, সবজি, মুরগীর মাংস, ডিম, খেজুর ও পানির বোতল।

এ সময় মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) খলিলুর রহমান মোল্লাহ, উপজেলা কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আকাশ বসাক, গোপদিঘী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আজিজুর রহমান প্রমুখ ইউএনও’র সঙ্গে ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রভাংশু সোম মহান জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলমের সহযোগিতায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার সাতটি ইউনিয়নে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ধান কাটতে আসা এক হাজার ৮শ’ জন শ্রমিককে ইফতার সামগ্রী উপহার দেয়া হচ্ছে।

পর্যায়ক্রমে সকল ইউনিয়নের ধান কাটা শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর