কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে স্বামীর পর এবার স্ত্রী ও কন্যার করোনা শনাক্ত


 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ১ মে ২০২০, শুক্রবার, ২:০১ | তাড়াইল  


কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষা রিপোর্টে নতুন করে তিনজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। সোমবার (২৭ এপ্রিল) জেলা থেকে পাঠানো ১৩২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে পাওয়া যায়।

এতে এই তিনজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। নতুন করোনা শনাক্ত হওয়া তিনজনের মধ্যে দুইজন তাড়াইল উপজেলার। তারা দুইজনই মহিলা এবং সম্পর্কে মা-মেয়ে।

গত ২০ এপ্রিল পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে তাড়াইল উপজেলায় ১০ জনের করোনা শনাক্ত হয়েছিল। তাড়াইল উপজেলায় একদিনে শনাক্ত হওয়া ওই ১০ জনের মধ্যে একজন চিকিৎসকসহ ১০ জনই তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও স্বাস্থ্যকর্মী।

করোনা শনাক্ত হওয়া ওই ১০ জনের মধ্যে রয়েছেন হাসপাতালের একজন ওয়ার্ড বয়। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে পাওয়া রিপোর্টে করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে ওই ওয়ার্ড বয়ের স্ত্রী ও এক কন্যার।

স্বামীর পর স্ত্রী ও কন্যার করোনা শনাক্ত হওয়ায় এখন পরিবারটির তিনজনের করোনা পজেটিভ। তিনজনই বর্তমানে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছেন।

তাড়াইল উপজেলায় এর আগে মোট ২৪ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছিল। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) নতুন করে আরো দুইজনের পজেটিভ আসায় এই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬ জনে।

করোনা আক্রান্ত এই ২৬ জনের মধ্যে দুই সুস্থতা লাভ করেছেন। তারা হলেন, তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক ডা. সাবিহা পারভীন ও ডা. ইফতেখার আনাম নোমান।

পর পর দুটি নমুনা পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ আসায় বুধবার (২৯ এপ্রিল) ময়মনসিংহের এস.কে হাসপাতাল থেকে এই দুই চিকিৎসককে ছাড়পত্র দেয়া হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর