কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নতুন করে তিনজনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৮২, সুস্থ ১৪, মৃত ৪

 স্টাফ রিপোর্টার | ১ মে ২০২০, শুক্রবার, ১:৫৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষা রিপোর্টে নতুন করে তিনজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। সোমবার (২৭ এপ্রিল) জেলা থেকে পাঠানো ১৩২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে পাওয়া যায়।

এতে এই তিনজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। নতুন করোনা শনাক্ত হওয়া তিনজনের মধ্যে দুইজন তাড়াইল উপজেলার। অপরজন কটিয়াদী উপজেলার।

এদিন বৃহস্পতিবার (৩০ এপ্রিল) জেলার কুলিয়ারচরে করোনা আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে। অন্যদিকে মোট সাতজন করোনা ভাইরাসমুক্ত হয়ে সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল পর্যন্ত কিশোরগঞ্জ জেলায় ১৭৯ জন করোনা শনাক্ত ছিল। ফলে নতুন করে আরো তিনজন শনাক্ত হওয়ায় এই ভাইরাসে কিশোরগঞ্জ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ১৮২ জনে দাঁড়িয়েছে।

অন্যদিকে মৃত্যুর সংখ্যার বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে। এছাড়া সুস্থ হওয়ার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জ জেলা থেকে সোমবার (২৭ এপ্রিল) সকালে ১৩২ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে তিনটি নমুনা বাতিল হয়ে যায়।

বাকি ১২৯টি নমুনার মধ্যে তিনজনের কোভিড-১৯ পজেটিভ এবং বাকি ১২৬ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। নতুন করোনা শনাক্ত হওয়া তিনজনের মধ্যে দুইজন তাড়াইল উপজেলার এবং একজন কটিয়াদী উপজেলার।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল পর্যন্ত পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী কিশোরগঞ্জ জেলায় মোট ১৭৯ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ এসেছিল। নতুন করে তিনজন শনাক্ত হওয়ার পর এই সংখ্যা দাঁড়িয়েছে ১৮২ জনে।

উপজেলাওয়ারী হিসাবে, কিশোরগঞ্জ সদর উপজেলার ১৭ জন, হোসেনপুর উপজেলার ৩ জন, করিমগঞ্জ উপজেলায় ১৬ জন, তাড়াইল উপজেলায় ২৬ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ৪ জন, কটিয়াদী উপজেলায় ১৩ জন, কুলিয়ারচর উপজেলায় ১০ জন, ভৈরব উপজেলায় ৪৪ জন, নিকলী উপজেলায় ৫ জন, বাজিতপুর উপজেলায় ৬ জন, ইটনা উপজেলায় ১১ জন, মিঠামইন উপজেলায় ২৪ জন ও অষ্টগ্রাম উপজেলায় ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর