কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ১০০ দুস্থ পরিবারকে ১৫ দিনের খাবার দিল ফজিলাতুন্নেছা রুবী ফাউন্ডেশন

 স্টাফ রিপোর্টার | ১ মে ২০২০, শুক্রবার, ১২:৫৭ | বিশেষ সংবাদ 


করোনা ভাইরাসে সৃষ্ট দুর্যোগ ও রমজান মাস উপলক্ষে কিশোরগঞ্জ জেলার কটিয়াদীতে ১০০ দুস্থ পরিবারকে ১৫ দিনের খাদ্য সামগ্রী দিয়েছে ফজিলাতুন্নেছা রুবী ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে বিশিষ্ট শ্রমিক নেতা সমাজসেবক আবদুর রহমান রুমীর স্ত্রী সমাজসেবী ফজিলাতুন্নেছা রুবী’র চতুর্থ মৃত্যু বার্ষিকীতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রয়াতের নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা।

সামাজিক দূরত্ব বজায় রেখে বিশেষ ব্যবস্থায় উপজেলার বোয়ালিয়া ভাংনাদি ও চারিয়াগ্রামের হতদরিদ্র ও দুস্থদের প্রত্যেককে প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি ছোলা ও ১ কেজি মুড়ি ইত্যাদি খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়।

এ সময় প্রয়াত রুবীর দেবর হাবিবুর রহমান, ভাতিজা কৌশিক রহমন মনন, কটিয়াদী রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈম ও ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় মরহুমার স্মরণে বাড়িতে কোরান খতম ও বোয়ালিয়া জামে মসজিদে দোয়া পড়ানো হয়।

প্রসঙ্গত, কটিয়াদীর বোয়ালিয়া ভাংনাদি গ্রামের সমাজসেবী ফজিলাতুন্নেছা রুবী ২০১৬ সালের ৩০ এপ্রিল প্রয়াত হন। তাঁর মৃত্যুর পর পরিবারের উদ্যোগে তাঁর নামে ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়।

এরপর থেকে এ ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা ছাড়াও ছাত্রছাত্রীদের বৃত্তি প্রদানসহ সমাজ উন্নয়নমূলক নানা কর্মকাণ্ড বাস্তবায়ন করে আসছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর