কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে যুবলীগের মানবিক কার্যক্রমে পাশে দাঁড়ালেন মাহফুজুল হক হায়দার


 স্টাফ রিপোর্টার | ১ মে ২০২০, শুক্রবার, ১১:৫৯ | রাজনীতি 


করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে খেটে খাওয়া দিনমজুর, বিধবা, এতিম, নিঃস্ব ও বয়স্কসহ সব ধরনের অসহায় মানুষ যাদের মৌলিক অধিকার খাদ্য সহায়তার বিশেষ প্রয়োজন,তাদেরকে কিশোরগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে।

কিশোরগঞ্জ জেলা যুবলীগের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে মানবিক এই কার্যক্রমে খাদ্য সমগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছেন করিমগঞ্জ-তাড়াইলের জনপ্রিয় মুখ, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার।

বুধবার (২৯ এপ্রিল) নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার এর পক্ষ থেকে প্রদান করা খাদ্য সামগ্রী কিশোরগঞ্জ জেলা যুবলীগের মানবিক সহায়তা কার্যক্রমের জন্য হস্তান্তর করা হয়।

এ প্রসঙ্গে মাহফুজুল হক হায়দার জানান, জাতির এই ক্রান্তিলগ্নে ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে সকল মানুষের মৌলিক চাহিদাগুলো পূরণ করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। সমাজের বিত্তবান ও সম্পদশালী ব্যক্তিগণ নিজ নিজ অবস্থান থেকে অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়াচ্ছেন, এটা আশার যোগান দিচ্ছে।

আমিও এর অংশীদার হতে পেরেছি এর জন্য আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই।

এ ব্যাপারে কিশোরগঞ্জ জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক অ্যাডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল বলেন, করোনা উপদ্রুত নিউইয়র্কে ঝুঁকিপূর্ণ প্রবাসী জীবনে বাস করেও যারা দেশে মানুষের পাশে আছেন, তাদের একজন মাহফুজুল হক হায়দার।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর