কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদের (ভিক্ষুক) মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


 মিছবাহ উদ্দিন মানিক | ১ মে ২০২০, শুক্রবার, ১১:৪০ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় গ্রামীণ ব্যাংকের ২২ জন সংগ্রামী সদস্যের (ভিক্ষুক) মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার চরপুমদী বাজারস্থ গ্রামীণ ব্যাংকের পুমদী শাখায় এসব খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।

প্রতিজন সদস্যের (ভিক্ষুক) কাছে বিতরণকৃত সামগ্রীর মধ্যে রয়েছে ৩০ কেজি চাল, ৪ কেজি ডাল, ২ লিটার তেল, ৮ কেজি আলু, ৪ কেজি পেঁয়াজ, ২ কেজি লবন, ৪ পিস সাবান ও নগদ ৬ শত টাকা।

বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কিশোরগঞ্জ গ্রামীণ ব্যাংকের যোনাল ম্যানেজার তৌহিদ খান।

তিনি জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায় হয়ে পড়া গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদের (ভিক্ষুক) মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হচ্ছে।

কিশোরগঞ্জ গ্রামীণ ব্যাংক যোনাল অফিসের মাধ্যমে ৭১টি শাখায় ৭ শত ৪৪ জন সংগ্রামী সদস্যের (ভিক্ষুক) মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে বলেও জানান যোনাল ম্যানেজার তৌহিদ খান।

এসময় যোনাল অডিট অফিসার মিজানুর রহমান, এরিয়া ম্যানেজার শহীদুল হক, পুমদী শাখা ব্যবস্থাপক মো. শামীম মিয়া, সেকেন্ড অফিসার আবু বকর সিদ্দিক, সিনিয়র কেন্দ্র ব্যবস্থাপক উচ্চতরমান হাসিনা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর