কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


১৩০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে গাউছিয়া বন্ধু সংগঠন

 স্টাফ রিপোর্টার | ২৩ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ৫:৪৪ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের গাউছিয়া আনন্দ বাজারের সামাজিক সংগঠন গাউছিয়া বন্ধু সংগঠন এর উদ্যোগে করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় ১৩০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ এবং সদস্যরা করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করণে এই ১৩০টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রীর প্যাকেট পৌঁছে দেন।

খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, আটা ও সাবান।

সংগঠনটির নিজস্ব উদ্যোগে বিভিন্নভাবে অর্থ সংগ্রহ করে সমাজের এসব অসহায় লোকজনের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে।

সংগঠনের সভাপতি মো. আরিফুল ইসলাম রুবেলের সাথে কথা বলে জানা যায়, সমাজের প্রতিটি প্রতিষ্ঠিত ব্যাক্তি ও সামাজিক ক্লাবগুলো যদি এভাবে দেশের ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় তাহলে আমাদের দেশ একটি মানবিক বাংলাদেশ হিসাবে আরো এক ধাপ এগিয়ে যাবে।

সাধারণ সম্পাদক মো. শাহ আলফিন নৌশাদ বলেন, গ্রামের লোকজন এখনো মাস্ক ব্যবহার করছে না। আমাদের সচেতন লোকের উচিত তাদেরকে মাস্কের ব্যবহার বুঝানো।

উপদেষ্টা আতাউর রহমান স্বাজন বলেন, স্থানীয় জনপ্রতিনিধিরা যদি চায় এসব সংগঠনের স্বেচ্ছাসেবীরা সেবা দিতে প্রস্তুত।

সংগঠনের সদস্যরা বলেন, এই দুঃসময়ে সমাজের বিত্তশালী মানুষগুলোর সাধারণ দিনমজুর ব্যাক্তিদের পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়ানো উচিত।

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা সুমন আহমেদ, উপদেষ্টা ইমরান আহমেদ, আল মাসুদ আলী রনি, সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ অটিজম স্পেশাল এডুকেটর ও সেক্রেটারী বাংলাদেশ অটিজম টিচার্স ফোরাম জসিম উদ্দিন, সহ সভাপতি ইমরান খান শিখন, কোষাধ্যক্ষ মো. সুহেল রানা, প্রচার সম্পাদক নজরুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর, সদস্য সুহেল, ওয়াহিদ, সাইফুল ইসলাম, রাব্বুল ও গাউছিয়া প্রি ক্যাডেট এন্ড কিন্ডারগাটেন এর সভাপতি মো. হাবিবুল্লাহ বাহার সুমন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর