কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে আরো এক চিকিৎসকসহ দুইজনের করোনা শনাক্ত

 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ১৭ এপ্রিল ২০২০, শুক্রবার, ৮:৫১ | তাড়াইল  


কিশোরগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১৮ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা থেকে পাঠানো দুইজনের নমুনার মধ্যে দুইজনেরই করোনা শনাক্ত হয়েছে।

করোনা শনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজন তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক।

এছাড়া অপরজন উপজেলার রাউতি ইউনিয়নের শিমুলহাটি পুর্বপাড়া গ্রামের বাসিন্দা। শিমুলহাটি পূর্বপাড়ার বাসিন্দা এক ‍কৃষক করোনা আক্রান্ত হওয়ায় গ্রামটি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরেকজন চিকিৎসক এবং পার্শ্ববর্তী ইটনা উপজেলার রায়টুটীর এক ব্যক্তির কোভিড-১৯ পজেটিভ আসে।

এর আগে বুধবার (১৫ এপ্রিল) তাড়াইল উপজেলায় প্রথমবারের মতো দুইজনের করোনা শনাক্ত হয়। করোনা শনাক্ত হওয়া তাড়াইল উপজেলার ওই দুইজনের মধ্যে একজন নারী এবং অপরজন পুরুষ।

করোনা শনাক্ত হওয়া নারী তাড়াইল-সাচাইল (সদর) ইউনিয়নের দড়িজাহাঙ্গীরপুর গ্রামের ও পুরুষ ব্যক্তিটি তালজাঙ্গা ইউনিয়নের ভাটগাঁও গ্রামের বাসিন্দা।

নতুন করে দুইজনের করোনা শনাক্ত হওয়ায় তাড়াইল উপজেলায় এখন কোভিড-১৯ পজেটিভের সংখ্যা ছয়। তবে এর মধ্যে একজন পার্শ্ববর্তী ইটনা উপজেলার।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, বৃহস্পতিবার (১৬ এপ্রিল) পর্যন্ত তাড়াইল উপজেলা থেকে মোট ২০ জনের কোভিড-১৯ নমুনা পাঠানো হয়েছিল। তাদের মধ্যে মোট ৬ জনের করোনা পজেটিভ এবং বাকি ১৪ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর