কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১২০০ পিস ইয়াবাসহ আইনজীবী ও নারী আটক


 স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ১০:৩২ | অপরাধ 


কিশোরগঞ্জে ১২০০ পিস ইয়াবাসহ জহুরুল ইসলাম (৪৯) নামে এক আইনজীবী ও মোছা. ঝুমা আক্তার সূর্বণা (১৭) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে।

র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানে নেতৃত্ব দেন।

আটক হওয়া দুই জনের মধ্যে আইনজীবী জহুরুল ইসলাম জেলার নিকলী উপজেলার ছেত্রা গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। তিনি বর্তমানে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ বিলপাড় এলাকায় বসবাস করেন।

অন্যদিকে তার সাথে আটক হওয়া মোছা. ঝুমা আক্তার সূর্বণা কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল বানিয়াকান্দি গ্রামের মৃত ফুল মিয়ার মেয়ে।

র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান জানান, জহুরুল ইসলাম একজন ইয়াবা ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন যাবত কৌশলে ইয়াবা বিক্রি করে আসছিলেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১২০০ পিস ইয়াবাসহ জহুরুল ইসলাম ও মোছা. ঝুমা আক্তার সূর্বণাকে আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় ইয়াবাসহ আটক হওয়া জহুরুল ইসলাম ও মোছা. ঝুমা আক্তার সূর্বণাকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর