কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে চিকিৎসকসহ দুইজনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ৪

 আমিনুল ইসলাম বাবুল | ১৬ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ৬:৩৪ | তাড়াইল  


কিশোরগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা থেকে পাঠানো নমুনার মধ্যে দুইজনের করোনা শনাক্ত হয়েছে।

করোনা শনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজন তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। এছাড়া অপরজন পার্শ্ববর্তী ইটনা উপজেলার রায়টুটির।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকালে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৫ এপ্রিল) তাড়াইল উপজেলায় প্রথমবারের মতো দুইজনের করোনা শনাক্ত হয়।

করোনা শনাক্ত হওয়া তাড়াইল উপজেলার ওই দুইজনের মধ্যে একজন নারী এবং অপরজন পুরুষ। করোনা শনাক্ত হওয়া নারী তাড়াইল-সাচাইল (সদর) ইউনিয়নের দড়িজাহাঙ্গীরপুর গ্রামের ও পুরুষ ব্যক্তিটি তালজাঙ্গা ইউনিয়নের ভাটগাঁও গ্রামের বাসিন্দা।

নতুন করে দুইজনের করোনা শনাক্ত হওয়ায় তাড়াইল উপজেলায় এখন কোভিড-১৯ পজেটিভের সংখ্যা চার। তবে এর মধ্যে একজন পার্শ্ববর্তী ইটনা উপজেলার।

বুধবার (১৫ এপ্রিল) পর্যন্ত তাড়াইল উপজেলা থেকে মোট ১৮ জনের কোভিড-১৯ নমুনা পাঠানো হয়েছিল। তাদের মধ্যে মোট চার জনের করোনা পজেটিভ এবং বাকি ১৪ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, বৃহস্পতিবার (১৬ এপ্রিল) তাড়াইল উপজেলা থেকে নতুন করে ২ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর