কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জফেরত ব্যক্তির সপ্তম শ্রেণি পড়ুয়া কন্যার মৃত্যু

 স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ৩:২৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জফেরত এক ব্যক্তির সপ্তম শ্রেণি পড়ুয়া কন্যার মৃত্যু হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে সদর উপজেলার দানাপাটুলী গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই কিশোরীর মৃত্যু হয়েছে সন্দেহে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে তার কোভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জফেরত ওই ব্যক্তি, তার ছেলে ও স্ত্রীরও কোভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়েছে।

মারা যাওয়া কিশোরী পার্শ্ববর্তী ধূলদিয়া হাজী শামছ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মেয়েটির বাবা ও বড় ভাই নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে একটি টেইলারিং হাউজে কাজ করতেন। সম্প্রতি বাবা ও ছেলে দু’জনই কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী গ্রামের বাড়িতে ফেরেন।

এ পরিস্থিতিতে দুইদিন আগে নারায়ণগঞ্জফেরত ওই ব্যক্তির সপ্তম শ্রেণি পড়ুয়া কন্যার সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। বুধবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে মেয়েটির মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জ জেলা লকডাউন ঘোষণা করার পর রূপগঞ্জ থেকে ওই ব্যক্তি ও তার ছেলে দানাপাটুলী গ্রামের বাড়িতে ফেরেন। এ অবস্থায় বুধবার (১৫ এপ্রিল) রাতে ওই ব্যক্তির সপ্তম শ্রেণি পড়ুয়া কন্যা করোনা উপসর্গ নিয়ে মারা যায়।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, মারা যাওয়া ওই মেয়ের ছাড়াও তার বাবা, মা ও ভাইয়ের কোভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর