কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ঝগড়া থামাতে গিয়ে জীবন গেলো জীবন মিয়ার


 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৮ এপ্রিল ২০২০, বুধবার, ৯:৪৮ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দোকান কর্মচারীর ঝগড়া থামাতে গিয়ে জীবন মিয়া (২৩) নামে এক যুবক প্রাণ হারিয়েছেন। তিনি উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গণমানপুরুরা গ্রামের আবদুল মোতালিবের ছেলে।

বুধবার (৮ এপ্রিল) বিকাল ৫টার দিকে উপজেলার গোবিন্দপুর চৌরাস্তা বাজারে এ ঘটনা ঘটেছে।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় ইট-পাটকেল নিক্ষেপে অন্তত ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে সাইফুল ইসলাম (৩৫) নামের একজনের অবস্থা গুরুতর। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় পুলিশ দুই নারীসহ মোট ৪ জনকে আটক করেছে।

পুলিশ ও এলকাবাসী জানায়, গোবিন্দপুর চৌরাস্তা বাজার এলাকায় সোরহাব মিয়ার ডালাইয়ের দোকানে রফিকুল ও খাইরুল নির্মাণ শ্রমিকের কাজ করতো।

সোরহাব মিয়ার ডালাইয়ের দোকানের পাশাপাশি চৌরাস্তা বাজারে একটি ফলের দোকান রয়েছে। যে জন্য বিভিন্ন জায়গা থেকে ট্রাক দিয়ে ফল আনার পর এসব নামানোর কাজও রফিকুল এবং খাইরুল করে থাকতো।

প্রতিদিনের মত বুধবার (৮ এপ্রিল) এ কাজ করার সময় খাইরুলের আসতে একটু দেরি হলে এ নিয়ে রফিকুলের সাথে তার কথা-কাটাকাটি হয়। পরে ঊভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এক পর্যায়ে রফিকুল ছুরি নিয়ে খাইরুলের দিকে তেড়ে আসে। এ সময় জীবন উভয়ের ঝগড়া থামাতে এগিয়ে গেলে জীবনের পেটে ছুরি ঢুকে যায়।

এলাকাবাসী জীবনকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর