কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পরিচালক পদে পদোন্নতি পেলেন ডা. সুলতানা রাজিয়া


 স্টাফ রিপোর্টার | ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার, ৩:৩৯ | স্বাস্থ্য 


স্বাস্থ্য বিভাগের পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. সুলতানা রাজিয়া।

রোববার (৫ এপ্রিল) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব (পার-২) শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেয়া হয়।

প্রজ্ঞাপনে ডা. সুলতানা রাজিয়া কে পরিচালক (সিলেট বিভাগ) পদে পদায়ন করা হয়েছে।

পদোন্নতি পাওয়া পরিচালক ডা. সুলতানা রাজিয়া কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গর্বিত সন্তান।

২০১৮ সালের ২৮ জুন কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপপরিচালক) হিসেবে যোগদান করেন ডা. সুলতানা রাজিয়া।

এই সময়ে হাসপাতালটিকে একটি সেবাবান্ধব প্রতিষ্ঠানে পরিণত করতে তত্ত্বাবধায়ক ডা. সুলতানা রাজিয়া বিভিন্ন উদ্যোগের মাধ্যমে আন্তরিক প্রচেষ্টা চালান।

তাঁর প্রচেষ্টা ও উদ্যোগে হাসপাতালে বিশেষায়িত বহির্বিভাগ ছাড়াও বেশ কয়েকটি নতুন ওয়ার্ড এবং ডিজিটাল এক্সরে চালু হয়।

ডা. সুলতানা রাজিয়া এর আগে ২০১৬ সালের ১৯ সেপ্টেম্বর থেকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে যোগ দেয়ার পূর্ব পর্যন্ত সিভিল সার্জন হিসেবে নরসিংদী স্বাস্থ্য বিভাগের নেতৃত্ব দিয়েছেন। অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে সেখানে দায়িত্ব পালনের সময় তিনি জাতীয় পর্যায়ে পুরস্কৃতও হন।

ডা. সুলতানা রাজিয়া কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতার কথা উল্লেখ করে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর