কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে আবদুল কাহার আকন্দের উদ্যোগে ৬৫০ শ্রমিক-কর্মহীনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 স্টাফ রিপোর্টার | ৪ এপ্রিল ২০২০, শনিবার, ৪:৪৪ | কটিয়াদী 


করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ প্রায় সাড়ে ৬ শতাধিক দিনমজুর, ভ্যান চালক, চা বিক্রেতাসহ নিম্ন আয়ের মানুষের মাঝে ঔষধ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আলোচিত পুলিশ অফিসার (সিআইডির সাবেক অতিরিক্ত ডিআইজি) আবদুল কাহার আকন্দ।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে সার্বিকভাবে সহযোগিতা করেন সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম আকন্দ, ফ্রেন্ডশীপ ইয়ংম্যান্স ক্লাব এর সভাপতি মেহেদী হাসান সোহাগ ও মো. দিদার আকন্দসহ আরো অনেকে।

দেশে এই সংকটময় করোনা আতঙ্কের মধ্যে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের দিনমজুর, ভ্যান চালক, চা বিক্রেতাসহ নিম্ন আয়ের মানুষ যারা এখন কর্মহীন হয়ে ঘরে বসে আছে, তাদের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

প্রত্যেকের জন্য বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫ কেজি, ডাল ১ কেজি, আটা ২ কেজি, আলু ৩ কেজি, তৈল ১ কেজি, লবন ১ কেজি, চিনি ১ কেজি ও ২টি হাত ধোয়ার জন্য সাবান।

এছাড়া খাদ্য সামগ্রীর পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন বিতরণ করা হয়।

এ বিষয়ে আবদুল কাহার আকন্দ বলেন, দুঃসময়ে বিপদগ্রস্থ ও কর্মহীন এইসব মানুষের পাশে দাঁড়িয়ে সামান্য সহযোগিতা করেছি মাত্র। বিশাল সংখ্যক অসহায় মানুষকে সহযোগিতা কারো একার পক্ষে সম্ভব নয় বলেও জানান তিনি।

এসব অভাবি ও কর্মহীন মানুষদের সমাজের পাশে বিত্তবান সবাইকে দাঁড়ানোর আহ্বান জানান পুলিশের আলোচিত ও বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা আবদুল কাহার আকন্দ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর