কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ


 স্টাফ রিপোর্টার | ৩ এপ্রিল ২০২০, শুক্রবার, ৩:৫৮ | রাজনীতি 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এর নির্দেশনায় কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব লায়ন মো. সারওয়ার হোসেনের সৌজন্যে বিশ্বব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাসে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল ও তেল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকালে করগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে একযোগে ৯টি ওয়ার্ড থেকে আসা হতদরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রী বিতরণকালে অসহায় মানুষের সেবক নূর মোহাম্মদ এমপি করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হয়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্দেশনা দেন।

এ সময় করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব লায়ন মো. সারওয়ার হোসেন বলেন, আমৃত্যু দরিদ্র্, অসহায় ও বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, দেশের এই দুর্দিনে আমরা সবাই যার যার জায়গা থেকে একটু সাহায্যের হাত বাড়িয়ে দেই, তাহলে হতদরিদ্র্ মানুষগুলো উপকৃত হবে।

এছাড়া তিনি দেশের এই দুর্দিনে অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করায় স্থানীয় কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

ত্রাণ সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান তুতন, চান্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মুরাদ ও সাধারণ সম্পাদক জাকির ইবনে আবদুল্লাহ সুমন, করগাও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহসভাপতি সোহেল মিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা শাকিল মিয়া, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রভাষক সাখাওয়াত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জোবায়ের আহমেদ, কিশোরগঞ্জস্থ কটিয়াদী ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি কাজী তানজিল হক সহ ইউনিয়ন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর