কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে প্রতিদিন ৫শ’ জনকে খাদ্য সামগ্রী দিচ্ছেন জহিরুল ইসলাম মবিন


 মো. জাকির হোসেন, হোসেনপুর | ২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ১০:২৫ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে সাবেক উপজেলা পরিযদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মবিন এর পক্ষ থেকে ৫শ’ জন দুস্থ ও বেকার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে পৌর এলাকার হনুমান তলায় ৫শ’ জন দুস্থ ও বেকার মানুষের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি মুসুর ডাল, ৩ কেজি আলু, ১টি করে পাউরুটি ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

সাবেক উপজেলা পরিযদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মবিন অসুস্থ থাকায় নিজে উপস্থিত থাকতে না পারায় তাঁর প্রতিনিধির মাধ্যমে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

তবে সাবেক উপজেলা পরিযদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মবিন জানান, এখন থেকে লক ডাইন থাকা অবস্থায় প্রতিদিন ৫শ’ জন দুস্থ ও বেকার মানুষের মাঝে এ খাদ্য-সামগ্রী বিতরণ অব্যাহত রাখা হবে।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রভাবে মহামারী দেখা দেওয়ায় বাংলাদেশেও এর প্রভাবে লক ডাইনের কারণে সামাজিক দুরত্ব বজায় রাখার কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে দিন আনে দিন খায়, এরকম অসহায় ও খেটে খাওয়া মানুষজন।

এরই অংশ হিসেবে মানবিক উদ্যোগ থেকে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য সরকারের পক্ষ থেকে স্থানীয়ভাবে সহযোগিতার আহ্বান জানানো হয়।

এ পরিস্থিতিতে হোসেনপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, কিশোরগঞ্জের আজহার মটরস এবং ইসলাম টেডার্স এর পক্ষ থেকে বৃহস্পতিবার (২ এপ্রিল) থেকে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।

খাদ্য সামগ্রী সহায়তা হিসেবে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি মুসুর ডাল, ৩ কেজি আলু, ১টি পাউরুটি ও ১টি সাবান দেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর